নির্ধারিত দিনেই দেশে ফিরেছেন এমপি বদি | daily-sun.com

নির্ধারিত দিনেই দেশে ফিরেছেন এমপি বদি

ডেইলি সান অনলাইন     ১৮ জুন, ২০১৮ ১৩:২৬ টাprinter

নির্ধারিত দিনেই দেশে ফিরেছেন এমপি বদি

 

ওমরা পালন শেষে সৌদি আরব থেকে দেশে ফিরেছেন কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সরকার দলীয় সংসদ সদস্য (এমপি) আবদুর রহমান বদি। রবিবার (১৭ জুন) সন্ধ্যা ৬টায় সৌদি এয়ারলাইন্সের একটি বিমানে তিনি হজরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান।

বদির সাথে তার স্ত্রী শাহিন আকতার ও ছেলে শাওন আরমানও দেশে ফিরেছেন। তার ব্যক্তিগত সহকারী হেলাল উদ্দিন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।


তিনি জানান, এমপি বদি বর্তমানে ঢাকার ন্যাম ভবনে তার সরকারি বাসায় রয়েছেন। তিনি সংসদ অধিবেশনে যোগদান করবেন। আগামী সপ্তাহে কক্সবাজারে যাবেন।


এর আগে গত ৩১ মে হঠাৎ দেশ ত্যাগ করে সৌদি আরবে ওমরা পালনে চলে যান এমপি বদি। সে সময় সারাদেশে আইন-শৃঙ্খলা বাহিনীর চলমান মাদকবিরোধী অভিযানে তীব্র আলোচনায় থাকা এই বদির হঠাৎ বিদেশ গমনকে নিয়ে সারা দেশে নানা গুঞ্জন ওঠে। স্বপরিবারে দেশ ছাড়ায় বদির দেশে ফিরে আসা নিয়ে অনেকেই সংশয় প্রকাশ করেছিলেন। এমনকি মাদকবিরোধী অভিযানের ভয়ে বদি গোপনে দেশ ছেড়েছেন বলে মনে করা হচ্ছিল।

এছাড়া অভিযান থেকে রেহাই পেতে বদি স্বপরিবারে ওমরা পালনে যাওয়াকে কৌশল হিসেবে মনে করেছিলেন অনেকে।


তবে সৌদি আরবে যাওয়ার আগে এমপি বদি গণমাধ্যমকে বলেছিলেন, অভিযানের ভয়ে তার দেশ ছাড়ার তথ্যটি সম্পূর্ণ অসত্য। তিনি অনেক আগেই ওমরা পালনের সিদ্ধান্ত নিয়েছিলেন। নিয়ম অনুযায়ী তিনি যথাযথ কর্তৃপক্ষের অনুমতিও নিয়েছেন। ওমরা পালন শেষ ১৭ জুন দেশে ফিরে আসার কথাও জানিয়ে ছিলেন এমপি বদি।

 


Top