সৈয়দপুরে ঈদ আনন্দযাত্রায় পিকআপভ্যানে বাসের ধাক্কা, নিহত বেড়ে ১০ | daily-sun.com

সৈয়দপুরে ঈদ আনন্দযাত্রায় পিকআপভ্যানে বাসের ধাক্কা, নিহত বেড়ে ১০

ডেইলি সান অনলাইন     ১৮ জুন, ২০১৮ ১২:১৪ টাprinter

সৈয়দপুরে ঈদ আনন্দযাত্রায় পিকআপভ্যানে বাসের ধাক্কা, নিহত বেড়ে ১০

 

নীলফামারী জেলার সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ জনে। রবিবার (১৭ জুন) রাত সোয়া ১০টার দিকে সৈয়দপুর বাইপাস সড়কে ধলাগাছ নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় আহত ১১ জনের মধ্যে ৭ জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং ৪ জনকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।


প্রত্যক্ষদর্শীরা জানায়, ঈদের আনন্দে ঘুরতে যাওয়া ২৭ তরুণের একটি দল একটি পিকআপে (নীলফামারী-ন-১১-০০০৭) দিনাজপুর জেলার স্বপ্নপুরী থেকে নীলফামারী জেলা সদরের চওড়া ইউনিয়নের বাড়ির দিকে ফিরছিল। পথে সৈয়দপুর বাইপাস সড়কে ধলাগাছ নামক স্থানে পৌঁছালে বিপরীতমুখী একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ধারে উল্টে পড়ে পিকআপটি। এ সময় ছিটকে পড়ে ও পিকআপের চাপায় ঘটনাস্থলেই ৮ জনের মৃত্যু হয়। আহত ১২ জনকে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আরো ১ জনের মৃত্যু হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও এক জনের মৃত্যু হয়।


সদর উপজেলার ধোপডাঙ্গা ও নতিবাড়ি চৌরঙ্গী গ্রামের বাসিন্দা এ তরুণদের বয়স ১৮-২২ বছর।  


সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা বলেন, নীলফামারী সদরের ভবানীগঞ্জহাট এলাকার একদল তরুণ ঈদের আনন্দ উপভোগ করতে রবিবার সকালে পিকআপ ভাড়া করে বিভিন্ন স্থান পরিদর্শন করেন। সর্বশেষ দিনাজপুরের স্বপ্নপুরী পিকনিক স্পট ঘুরে তারা রাতে নিজ এলাকায় ফিরছিলেন।

পথে রাত ১০টার দিকে সৈয়দপুরের বাইপাস সড়কে ধলাগাছ এলাকায় তাদের পিকআপটিকে ধাক্কা দেয় ঢাকাগামী একটি নাইট কোচ। পরে কোচটি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।


সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, তিনি উপস্থিত থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে সৈয়দপুর থানায় নিয়েছেন। পরে মরদেহগুলো নীলফামারী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


এদিকে ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন নীলফামারী জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম, পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোকসেদুল মোমিন।  

 


Top