কেমন আছেন আয়েষা টাকিয়া? | daily-sun.com

কেমন আছেন আয়েষা টাকিয়া?

ডেইলি সান অনলাইন     ১২ জুন, ২০১৮ ১৬:৪৯ টাprinter

কেমন আছেন আয়েষা টাকিয়া?

প্রায় ১৪ বছর আগে বলিউডে ডেবিউ করেছিলেন আয়েষা টাকিয়া, ‘টারজান: দ্য ওয়ান্ডার কার’ (২০০৪) ছবি দিয়ে। প্রথম ছবিতেই সমালোচকদের নজর কেড়েছিলেন, সেরা ডেবিউ অভিনেত্রীর ফিল্মফেয়ারও পেয়েছিলেন।

 

২০০৪ থেকে ২০১১— প্রচুর ছবিতে অভিনয় করেছেন আয়েষা। তবে তাঁর সেরা অভিনয় এখনও পর্যন্ত ২০০৬ সালে, নাগেশ কুকুনুর-এর ছবি ‘ডোর’-এ। জি সিনে অ্যাওয়ার্ড থেকে বিএফজেএ— মোট চারটি সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন তিনি ওই ছবির জন্য।  

 

কিন্তু একটা সময় পরে অভিনয় ছেড়ে সংসারেই মন দিয়েছেন আয়েষা। ২০০৮ সালে সালমান খানের বিপরীতে ‘ওয়ান্টেড’-ই তাঁর শেষ ব্লকবাস্টার। যদিও তার পরে আরও দু’টি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। ২০১২ সালে তাঁকে একটি টেলিভিশন রিয়্যালিটি শো হোস্ট করতেও দেখা গিয়েছে। কিন্তু গত চার-পাঁচ বছর ধরে একটু লাইমলাইটের বাইরেই রয়েছেন আয়েষা।  

 

 

বিয়ে করেছেন রাজনীতিবিদ ফারহান আজমিকে।

এখন ছেলে আর স্বামীকে নিয়েই ব্যস্ত থাকেন বেশিরভাগ সময়। ঘোর সংসারী হয়েছেন এবং পাশাপাশি ভেগান-ও। সাধারণ নিরামিষাশি ও ভেগান-এর মধ্যে পার্থক্য রয়েছে। ভেগান-রা শুধু যে আমিষ খান না তা নয়, তার সঙ্গে পশুজাত যে কোনও খাবারই বাদ থাকে তাঁদের ডায়েটে। ভেগান-রা তাই দুধ ও দুগ্ধজাত কোনও খাবারই মুখে তোলেন না।  

 

 

আয়েষা ইদানীং ভেগানিজম-এর পক্ষে বেশ কিছু ভিডিও মেসেজ সোশ্যাল মিডিয়ায় প্রোমোট করেন আর ইনস্টাগ্রাম করেন নিয়মিত। তবে তাঁর এখনকার লুক দেখে হয়তো অনেকেই বুঝেছেন যে কসমেটিক সার্জারি করেছেন আয়েষা। অনেকেই বলেন যে কিম কার্দাশিয়ানকে অনুকরণ করতে গিয়েই নিজের লুক পাল্টেছেন তিনি। তবে আয়েষা এখনও যে সুন্দরী, সেই নিয়ে খুব একটা দ্বিমত নেই।  


Top