বরগুনায় ঘুষের টাকাসহ সওজ প্রকৌশলী গ্রেফতার | daily-sun.com

বরগুনায় ঘুষের টাকাসহ সওজ প্রকৌশলী গ্রেফতার

ডেইলি সান অনলাইন     ১১ জুন, ২০১৮ ২০:৩৯ টাprinter

বরগুনায় ঘুষের টাকাসহ সওজ প্রকৌশলী গ্রেফতার

বরগুনা জেলার সড়ক ও জনপথ (সওজ) অধিদফতরের উপ-বিভাগীয় প্রকৌশলী শামসুল শাহরিয়ার ভুঁইয়াকে ঘুষের ১৪ লাখ ৫০ হাজার টাকাসহ গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। সোমবার বেলা পৌনে ৩টায় বরগুনা জেলার সড়ক ও জনপথ অধিদফতরের নিজ দফতর থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

 

 

দুদকের পটুয়াখালী সমন্বিত জেলা কার্যালয়ের উপপরিচালক গোপন সূত্রে সংবাদ পান বরগুনা সড়ক ও জনপথ অধিদফতরের উপ বিভাগীয় প্রকৌশলী শামসুল শাহরিয়ার ভুঁইয়া বিভিন্ন ঠিকাদারের নিকট থেকে ঠিকাদারি কাজের জন্য চেক ইস্যু করে তাদের নিকট হতে ঘুষ বাবদ ১৫ লক্ষ টাকা গ্রহণ করেছেন। দুদকের সোর্স আরও জানায় শাহরিয়ার ভুঁইয়া তার অফিসের তিন তলার একটি কক্ষে বসবাস করেন এবং টাকাগুলো ঐ কক্ষেই রয়েছে।

 

 

সকল বিধি-বিধান অনুসরণ করে দুদক পটুয়াখালী সমন্বিত জেলা কার্যালয়ের উপপরিচালক জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একটি বিশেষ টিম গঠন করা হয়। পরে তাদেরকে ওই প্রকৌশলীর অফিস ও বাসা সার্চপূর্বক অভিযুক্তকে আইন-আমলে আনার অনুমতি প্রদান করে। সার্বিকভাবে অভিযান তত্বাবধানের দায়িত্ব দেওয়া হয় দুদক এর প্রধান কার্যালয়ের পরিচালক সৈয়দ ইকবালের ওপর।

 

 

 

সোমবার বেলা পৌনে তিনটায় দুদক বিশেষ টিমের সদস্যরা উপপরিচালক জাহাঙ্গীর আলমের নেতৃত্বে এবং স্থানীয় প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়ানুর রহমানের উপস্থিতিতে বরগুনা জেলার সড়ক ও জনপথ অধিদফতরের উপ-বিভাগীয় প্রকৌশলী শামসুল শাহরিয়ার ভূঁইয়ার অফিস এবং বাসকক্ষ সার্চ করেন। উদ্ধার করা হয় ঘুষের ১৪ লক্ষ ৫০ হাজার টাকা। এ সময় প্রকৌশলী শামসুল শাহরিয়ার ভূঁইয়াকে গ্রেফতার করা হয়।

 

 

এ বিষয়ে দুদক পটুয়াখালী সমন্বিত জেলা কার্যালয়ের উপপরিচালক জাহাঙ্গীর আলম বাদী হয়ে বরগুনা সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

 

 

সুত্রঃ পরিবর্তন.কম  

 


Top