ফেসবুক মাতাচ্ছে ৩ বছরের শিশু | daily-sun.com

ফেসবুক মাতাচ্ছে ৩ বছরের শিশু

ডেইলি সান অনলাইন     ১১ জুন, ২০১৮ ১৬:৪৯ টাprinter

ফেসবুক মাতাচ্ছে ৩ বছরের শিশু

 

 

টুম্পা খানের আপলোড করা ‘অপরাধী' গানটি এখনও সামাজিক যোগাযোগ মাধ্যম মাতিয়ে চলেছে। এ গানটির মূল তরুণ শিল্পী আরমান মালিক।

গত ২৬ এপ্রিল ঈগল মিউজিক প্রকাশিত হয়।   

 

অংকুর মাহমুদের সংগীতায়োজনে গানটি গেয়েছেন আরমান আলিফ। গানটিতে মডেল হয়েছেন আনান, সুমাইয়া আনজুম ও তুহিন চৌধুরী। এরপর অনেকেই গানটি গেয়ে ভাইরাল হয়েছেন। এমনকী প্রতিবেশি দেশ ভারতেও গানটির জনপ্রিয়তা তুঙ্গে।

 

এবার গানটি গাইলেন মাত্র তিন বছরের শিশু ইয়াশফা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইয়াশফার মা নার্গিস রুপা মেয়ের গাওয়া ‘অপরাধী’ গানটি আপলোড করলে খুব দ্রুত গানটির দর্শক বাড়তে থাকে।

 

চট্টগ্রামবাসী নার্গিস রুপা ফেসবুকে গানের ভিডিওটি আপলোড করার সময় লিখেছেন, ‘আমার ছোট পাখি ইয়াশফা, ওর বয়স সাড়ে তিন প্লাস ঠিক করে কথা বলতে না শিখলেও গানের প্রতি তার অনেক আগ্রহ!

 

কিছু দিন ধরে অপরাধী গানটা হিট হওয়াতে কয়েকবার শুনলাম,ভালোই লেগেছিল। মজার ব্যাপার হলো আমি শোনার সময় আমার পাকনা বুড়িটা শুনে শুনে কয়েক লাইন মুখস্থ করে গানটা গাওয়া শুরু করল।

চিন্তা করলাম শেয়ার করি সবার সাথে। সবাই আমার মেয়ে ইয়াশফার জন্য দোয়া করবেন। ’

 

 

এরই মধ্যে গানটি কাভার করেছেন অনেক ইউটিউবার শিল্পী। তাদের মধ্যে টুম্পা খান হয়েছেন ব্যাপক আলোচিত। কলকাতাতেও গানটি পেয়েছে ব্যাপক জনপ্রিয়তা। অনেকেই গানটির কাভার করেছেন।

এদিকে,গানটি নিয়ে এত প্রত্যাশা ছিল না গানের মূল শিল্পীর। কম সময়ের মধ্যে গানের ব্যাপক সাড়া পেয়ে উচ্ছ্বসিত তিনি।

 

গানটির সাফল্যে কেমন লাগছে জানতে চাইলে গণমাধ্যমকে আরমান আলিফ বলেছেন, ‘খুব ভালো লাগছে। সবার কাছ থেকে এত বেশি শুভেচ্ছাবার্তা পাচ্ছি, যেটা আমার কল্পনারও বাইরে ছিল। এর আগে আমি আরো দুটি গান গেয়েছি। তবে অপরাধী গানটি প্রফেশনালভাবে গেয়েছিলাম। গানটি ভালোভাবে গ্রহণ করার জন্য সব শ্রোতা ও দর্শকদের ধন্যবাদ।

 

 

 


Top