বিয়ের অনুমতি না পাওয়ায় গাড়ির ভিতরেই আত্মহত্যা যুগলের | daily-sun.com

বিয়ের অনুমতি না পাওয়ায় গাড়ির ভিতরেই আত্মহত্যা যুগলের

ডেইলি সান অনলাইন     ৭ জুন, ২০১৮ ১৯:৫৭ টাprinter

 বিয়ের অনুমতি না পাওয়ায় গাড়ির ভিতরেই আত্মহত্যা যুগলের

চালু ছিল গাড়ির ইঞ্জিন, ভিতরের  আলোও জ্বলছিল।  গাড়ির মধ্যে এক যবুক ও যুবতীকে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিয়েছিলেন পথচারীরা।

কিন্তু তাতেও শেষ রক্ষা হল না। গাড়ির দরজা ভেঙে উদ্ধারের পর তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। পুলিশের সন্দেহ, বাড়ি থেকে বিয়ের মত না পাওয়ায় ভিন্ন ধর্মের ওই প্রেমিক ও প্রেমিকা বিষ খেয়ে আত্মঘাতী হয়েছেন।  

 

মুম্বাইয়ের মুলুন্দ এলাকার এই ঘটনা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। মৃতদের  নাম সলমন আফরাজ খান(২৬) এবং মনীষা নেগি(২১)।

কিন্তু কী কারণে এমন ঘটনা?  পুলিশ জানিয়েছে,  সলমনের বাড়ি মুলুন্দ এলাকায়। মনীষা থাকেন নবী মুম্বাইতে। বছর চারেকের সম্পর্কের পর তাঁরা বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু আলাদা ধর্মের হওয়ায় পরিবার থেকে অনুমতি মেলেনি।

 

 

সে কারণেই তাঁরা গাড়ির মধ্যে বসে বিষ খেয়েছিলেন বলে পুলিশের প্রাথমিক অনু্মান। স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে খবর পাওয়ার পর ঘটনাস্থলে যায় পুলিশ। গাড়ি দরজা ভেঙে যখন উদ্ধার করা হয়, সে সময়ও তাঁরা বেঁচে ছিলেন। কিন্তু হাসপাতালে নিয়ে গেলে তাদের মৃত বলে ঘোষণা করা হয়। এ ঘটনায় কোনও সুইসাইড নোট উদ্ধার না হলেও, তদন্ত শুরু হয়েছে।

 


Top