অভিনেত্রী শ্রদ্ধা শর্মার শ্লীলতাহানি | daily-sun.com

অভিনেত্রী শ্রদ্ধা শর্মার শ্লীলতাহানি

ডেইলি সান অনলাইন     ৭ জুন, ২০১৮ ১৫:৫৬ টাprinter

অভিনেত্রী  শ্রদ্ধা শর্মার শ্লীলতাহানি

কথা না শুনলে আয়কর দপ্তরের চিঠি তাঁর বাড়িতে যাবে। টেনে নিয়ে যাওয়া হবে আদালত পর্যন্ত। এইভাবেই নাকি ভয় দেখানো হত তাঁকে। কিন্তু, শেষ পর্যন্ত চাটার্ড অ্যাকাউনট্যান্ট-এর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন বিগ বস-এর প্রাক্তন প্রতিযোগী শ্রদ্ধা শর্মা।

 

টেলিভিশন অভিনেত্রী শ্রদ্ধা শর্মার অভিযোগ, বেশ কিছুদিন ধরেই তাঁর চাটার্ড অ্যাকাউনট্যান্ট রাজেশ সালুজা খারাপ ব্যবহার করছিলেন। এমনকী, তাঁর শ্লীলতাহানি করা হয়েছে বলেও অভিযোগ করা হয়। আম্বলি থানায় গিয়ে রাজেশ সালুজার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন অভিনেত্রী শ্রদ্ধা শর্মা।

 

তাঁর অভিযোগ, তিনি একা নন, এর আগে একাধিক নারীর শ্লীলতাহানি করেছেন রাজেস সালুজা নামে ওই ব্যক্তি। কেউ কখনও এ বিষয়ে অভিযোগ দায়ের করেননি। কিন্তু, রাজেশের মুখোশ খুলে দিতে তিনি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। তিনি যাতে নিরাপদ থাকেন, পুলিশ সে বিষয়ে তাঁকে আশ্বস্ত করেছে বলেও জানান শ্রদ্ধা।

 

প্রসঙ্গত, ‘কসৌটি জিন্দগিকি’-খ্যাত অভিনেত্রী শ্বেতা তিওয়ারির প্রাক্তন স্বামী রাজা চৌধুরীর সঙ্গে সম্পর্কে জড়ান শ্রদ্ধা শর্মা। যার জেরেই রাজার সনেগ শ্বেতার অশান্তি শুরু হয়। শেষ পর্যন্ত, রাজা চৌধুরীর সঙ্গে বিচ্ছেদও হয়ে যায় শ্বেতার।

 


Top