জেসিয়া-সালমানের ভিডিও ভাইরাল | daily-sun.com

জেসিয়া-সালমানের ভিডিও ভাইরাল

ডেইলি সান অনলাইন     ৫ জুন, ২০১৮ ১৮:২৪ টাprinter

জেসিয়া-সালমানের ভিডিও ভাইরাল

 মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম আলোচনায় এসেছিলেন। তাঁর বন্ধু সালমান মুক্তাদিরের সাথে প্রেমের ঘটনা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

সেসময় বিষয়গুলো নিয়ে নেটিজেনরা সমালোচনা করলেও নাকচ করে দেন জেসিয়া-সালমান।  

 

তবে এবার স্ক্রিনশট নয়, একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। স্ন্যাপচ্যাটে আপ করা ভিডিদিওত দেখা যাচ্ছে জেসিয়া বসে আছেন। এমন সময় এক তরুণ তার পা এগিয়ে দিচ্ছেন জেসিয়ার দিকে। দৃষ্টিকটূ ওই ভিডিওটিতে সালমান মুক্তাদিরের কণ্ঠ শোনা যায়। খুবই স্বল্প সময়ের ওই ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়া চলছে তোলপাড়।

 

ভিডিওর সত্যতা প্রসঙ্গে জেসিয়া ইসলামের সাথে কথা বলতে চাইলে তিনি এই প্রতিবেদককে ব্যস্ততার কথা বলেন। ভাইরাল হওয়া তাঁর ভিডিওর মানুষটি তিনি কি না, এই বিষয়টিও তিনি নিশ্চিত করতে চাইলেন না। বললেন, ব্যস্ত আমি পড়ে কথা বলবো।

 

হঠাৎ করেই বছরের শুরুতেই ঝড় তুলেছিল ইউটিউব থেকে খ্যাতি অর্জন করা সালমান মুক্তাদির ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলামের প্রেম। এর আগে থেকেই অনেকে জানতেন সালমান-জেসিয়া ভালো বন্ধু।

 

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় বিজয়ী হবার পর সালমান তার প্রিয় বন্ধুকে শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে স্ট্যাটাসও লিখেছিলেন। কিন্তু বিপত্তি ঘটে সালমান-জেসিয়ার ব্যাক্তিগত চ্যাটিংয়ের কিছু স্ক্রিনশট ভাইরাল হবার পর।

 

তবে ব্যক্তিগত বিষয় প্রকাশ্য হওয়াটাকেই দৃষ্টিকটূ হিসেবে অভিহিত করছেন নেটিজেনরা। তারা বলছেন, জেসিয়া গোটা বাংলাদেশকে বিশ্বের কাছে রিপ্রেজেন্ট করেছে বা করছে। তাঁর কাছ থেকে এমন বিষয় প্রত্যাশিত নয়।

 


Top