রজনীকান্তের বিরুদ্ধে শত কোটি টাকার মামলা | daily-sun.com

রজনীকান্তের বিরুদ্ধে শত কোটি টাকার মামলা

ডেইলি সান অনলাইন     ৪ জুন, ২০১৮ ১৫:৩৯ টাprinter

রজনীকান্তের বিরুদ্ধে শত কোটি টাকার মামলা

তামিল সুপারস্টার রজনীকান্তের বিরুদ্ধে ১০১ কোটি রুপির মামলা করেছে জওহর নাদার নামক এক ব্যক্তি। তাঁর আসন্ন ‘কালা’ ছবিকে কেন্দ্র করে এই মামলা দায়ের করা হয়েছে।

সম্প্রতি প্রকাশিত হয়েছে রজনীকান্ত অভিনীত ‘কালা’ ছবির টিজার। প্রকাশের সঙ্গে সঙ্গে টিজারটি নিয়ে হইচই সৃষ্টি হয়েছে। তামিল নাড়ুর কুখ্যাত গ্যাংস্টার থিরাভিয়াম নাদারকে কেন্দ্র করে ‘কালা’ ছবির গল্প। ছবিতে থিরাভিয়ামের চরিত্রে অভিনয় করেছেন রজনীকান্ত।

 

‘কালা’ ছবির টিজার প্রকাশ পাওয়ার পর খেপেছেন থিরাভিয়ামের পুত্র জওহর নাদার। জওহরের মতে, তাঁর বাবাকে ছবিতে বিকৃতভাবে উপস্থাপন করা হয়েছে। আর এই জন্য তিনি ছবির প্রধান চরিত্র রজনীকান্তের বিরুদ্ধে ১০১ কোটি রুপি মামলা করেছেন।

 

ভারতীয় গণমাধ্যমকে জওহর বলেন, ১৯৭৫ সালে জীবিকার সন্ধানে মুম্বাইয়ে আসেন থিরাভিয়াম। পরোপকারী মানুষ হিসেবে এক সময় তিনি মুম্বাইয়ে বসবাসকারী তামিলদের প্রিয় মানুষ হয়ে উঠেন।

সে সময় মুম্বাইয়ের ডন হাজী মাস্তানের সঙ্গে সখ্যতা থাকায় অনেকে তাঁকে খারাপ চোখে দেখতেন। কিন্তু তিনি আদৌতে তেমনটি ছিলেন না। বরং মুম্বাইয়ে বসবাসকারী তামিল মানুষদের জন্য লড়াই করেছেন। তামিলদের কাছে তিনি ছিলেন ‘জড়ওয়ালা শেঠ`’ বা ‘কালা শেঠ। ’ তাঁকে নিয়েই নির্মিত হয়েছে ‘কালা’ ছবিটি। কিন্তু তাঁকে খুব বাজেভাবে উপস্থাপন করা হয়েছে। তাই তিনি মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন।

 

টাকা পাওয়ার জন্য নয়, বরং বাবার ভাবমূর্তি ধরে রাখার জন্যই মামলা করার সিদ্ধান্ত নেন বলেও জানিয়েছেন জওহর। মামলার বিষয়ে কোনো ধরনের বিবৃতি দেয়নি রজনীকান্ত।

 

উল্লেখ্য, ‘কালা’ ছবিতে রজনীকান্ত ছাড়াও নানা পাটেকার ও হুমা কোরেশীর মতো তারকাদের দেখা যাবে। আসছে শুক্রবার মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 


Top