চাঁদাবাজি ও অধ্যক্ষ পেটানোর মামলায় ছাত্রলীগ নেতা রনি কারাগারে | daily-sun.com

চাঁদাবাজি ও অধ্যক্ষ পেটানোর মামলায় ছাত্রলীগ নেতা রনি কারাগারে

ডেইলি সান অনলাইন     ৪ জুন, ২০১৮ ১৩:১৭ টাprinter

চাঁদাবাজি ও অধ্যক্ষ পেটানোর মামলায় ছাত্রলীগ নেতা রনি কারাগারে

চট্টগ্রামের এক কলেজ অধ্যক্ষকে পেটানো ও ২০ লাখ টাকা চাঁদা দাবির ঘটনায় দায়ের মামলায় চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। সোমবার (৪ জুন) দুপুর ১২টার দিকে চট্টগ্রামের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম ওসমান গণির আদালত এ আদেশ দেন।

নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউসন) কাজী সাহাবুদ্দীন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি জানান, সোমবার চট্টগ্রাম মহানগর হাকিম ওসমান গণির আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন রনি। বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।  


মামলা সূত্রে জানা গেছে, দাবিকৃত ২০ লাখ টাকা চাঁদা না পেয়ে চট্টগ্রাম বিজ্ঞান কলেজের অধ্যক্ষ মোহাম্মদ জাহেদ খানকে তার কার্যালয়ে বেদম মারধর করেন নুরুল আজিম রনি। ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপর রনির বিরুদ্ধে মামলা নিতে বাধ্য হয় নগরের চকবাজার থানা। এরপর গত ৩ এপ্রিল চকবাজার থানায় রনিসহ কয়েকজনের বিরুদ্ধে একটি চাঁদাবাজির মামলা করেন জাহেদ খান। সেই মামলায় উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন রনি। জামিনের মেয়াদ শেষে নিম্ন আদালতে জামিন বর্ধিত করতে গেলে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।


এছাড়াও ১৯ এপ্রিল চট্টগ্রাম নগরীর জিইসি মোড় এলাকার ইউনিএইড কোচিং সেন্টারের অফিস কক্ষে প্রতিষ্ঠানটির মালিক রাশেদ মিয়াকে মারধর করেন রনি। কোচিং সেন্টারের অফিস কক্ষের প্রায় ৬ মিনিটের এই সিসিটিভি ফুটেজে দেখা যায়, প্রথমে ইউনিএইড কোচিং সেন্টারের মালিক রাশেদ মিয়াকে আঙুল তুলে শাসিয়ে টেবিল চাপরাচ্ছেন রনি। এক পর্যায়ে রাশেদের গালে থাপ্পড় মারতে দেখা যায় রনিকে। পরে চুল ধরে টানা-হেঁচড়া করে রাশেদের গালে কয়েকবার থাপ্পড় মারেন তিনি।


মাঝে মধ্যে চলতে থাকে তার ‘শাসন’। এভাবে প্রায় আড়াই মিনিট চলার পর রুম ছেড়ে বেরিয়ে যান রনি। কয়েক মুহূর্ত পরই আবারো ফিরে এসে গালমন্দ করতে থাকেন। এই মুহূর্তে তাকে দীর্ঘ সময় কারো সঙ্গে ফোনালাপে ব্যস্ত থাকতে দেখা যায়। পুরো ঘটনায় কোচিং মালিক রাশেদকে হাতজোড় করে চেয়ারে বসে থাকতে দেখা গেছে।


জানা গেছে, বিভিন্ন সময় রনি দাবি করতেন ইউনিএইড কোচিং সেন্টারে তারও মালিকানা আছে।


এরপরই ১৯ এপ্রিল রাত ৮টার দিকে রনিকে ছাত্রলীগ থেকে অব্যাহতি দেয়া হয়।


আরও পড়ুন:


কোচিং ব্যবসায়ীকে পেটানো সেই রনিকে ছাত্রলীগ থেকে অব্যাহতি


গুণ্ডামির ভিডিও প্রকাশের পরই অব্যাহতি চেয়ে রনির চিঠি


এবার কোচিং মালিককে পেটালেন ছাত্রলীগের রনি (ভিডিও)

 


Top