শক্তিমান চাকমা হত্যা: অভিযুক্ত দুই ইউপিডিএফ সদস্য আশুলিয়ায় গ্রেফতার | daily-sun.com

শক্তিমান চাকমা হত্যা: অভিযুক্ত দুই ইউপিডিএফ সদস্য আশুলিয়ায় গ্রেফতার

ডেইলি সান অনলাইন     ৩ জুন, ২০১৮ ১১:৩২ টাprinter

শক্তিমান চাকমা হত্যা: অভিযুক্ত দুই ইউপিডিএফ সদস্য আশুলিয়ায় গ্রেফতার

 

রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমা হত্যা মামলার প্রধান দুই আসামিকে আশুলিয়া থেকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২ মে) বিকেল সাড়ে ৪টার দিকে আশুলিয়ার বুড়ির বাজার এলাকার একটি বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয় বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ হোসেন ছোটন।


তিনি জানান, গ্রেফতার দুইজন হলেন- রাঙ্গামাটির বাসিন্দা রিপন চাকমা ও সুনীল ত্রিপুরা। তারা ইউপিডিএফ’র সদস্য।   তাদের কাছ থেকে ‘বন্দুকযুদ্ধের নামে হত্যা’, ‘সেনা রাষ্ট্রীয় নিপীড়নের বিরুদ্ধে প্রতিরোধ’সহ বিভিন্ন লিফলেট উদ্ধার করা হয়েছে।

 


ফরহাদ হোসেন ছোটন বলেন, উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমা হত্যাকাণ্ডে জড়িত দুই আসামি আশুলিয়ায় অবস্থান করছে এমন সংবাদে অভিযান চালনা হয়। পরে বুড়ির বাজার এলাকার একটি বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়।


গত ৩ মে (বৃহস্পতিবার) বেলা ১১টায় নানিয়ারচর উপজেলা পরিষদের কার্যালয়ে যাওয়ার পথে অ্যাডভোকেট শক্তিমান চাকমাকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। তিনি পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক জনসংহতি সমিতি থেকে বেরিয়ে গঠিত জনসংহতি সমিতি এমএন-লারমার প্রতিষ্ঠাতা সহ-সভাপতি ছিলেন।

 


Top