আইপিএল বেটিং কেলেঙ্কারিতে সালমানের ভাই আরবাজের নাম | daily-sun.com

আইপিএল বেটিং কেলেঙ্কারিতে সালমানের ভাই আরবাজের নাম

ডেইলি সান অনলাইন     ২ জুন, ২০১৮ ১৫:৩৬ টাprinter

আইপিএল বেটিং কেলেঙ্কারিতে সালমানের ভাই আরবাজের নাম

 ক্রিকেটপ্রেমী হিসেবেও বলিউড সুপারস্টার সালমান খানের ব্যাপক নামডাক। এবার খান পরিবারের সম্মান ডুবতে চলেছে সালমানের ভাই আরবাজ খানের জন্য! সিনেমায় খুব একটা সুবিধা করতে না পারা আরবাজের বিরুদ্ধে সদ্য সমাপ্ত একাদশ আইপিএলে বেটিং কেলেঙ্কারিতে জড়ানোর অভিযোগ উঠেছে।

তাকে রীতিমতো থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ!

 

গতকাল শুক্রবার এই খবর ছড়িয়ে পড়তেই বলিউড ও ক্রিকেট মহলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। সত্যিই আরবাজ বেটিং চক্রের সঙ্গে যুক্ত কীনা জানতে আজ শনিবার তাকে থানায় উপস্থিত থাকার জন্য সমন পাঠায় থানে পুলিশ। এদিন সকাল ১১টায় কালো বিএমডব্লুতে চড়ে থানে পুলিশ স্টেশনে আসেন আরবাজ খান। সঙ্গে ছিল তার বডিগার্ড শেরা।

 

গাড়ি থেকে বের হতেই সাংবাদিকরা ছেঁকে ধরেন ৫০ বছর বয়সী আরবাজকে। একের পর এক প্রশ্ন উড়ে আসতে থাকে। কিন্তু আরবাজ তখন নির্বিকার। কোনো প্রশ্নের উত্তর না দিয়েই সোজা ঢুকে যান থানার ভেতরে।   কয়েকদিন আগে আইপিএল বেটিংয়ে জড়িত থাকার অভিযোগে সোনু জালান নামে এক বুকিকে গ্রেফতার করে পুলিশ।

তাকে জেরা করতেই উঠে আসে আরবাজের নাম।

 

পুলিশের কাছে সে দাবি করে, আরবাজ তার কাছ থেকে তিন কোটি টাকা নিয়ে আইপিএলের একটি ম্যাচে বেটিংয়ে খাটায়। কিন্তু সেই টাকা আর ফেরত দেয়নি তাকে। এর পরই সোনু আরবাজের কাছে টাকা ফেরত চেয়ে হুমকি দিতে থাকে। অভিনেতাকে হুমকি দিয়ে বলে টাকা না দিলে তার বেটিংয়ের কথা ফাঁস করে দেবে।

 

জানা গেছে আরবাজকে পাঁচ সদস্যের পুলিশের টিম জেরা করবে। সম্ভাব্য যে প্রশ্নগুলি করা হতে পারে তা হল তাকে কী সত্যিই সোনু হুমকি দিয়েছিল? কতদিন ধরে তিনি সোনুকে চেনেন? কোথাও ওই বুকির সঙ্গে আলাপ হয়েছে তার? সোনুর সঙ্গে দাউদের লিঙ্ক রয়েছে এটা কি আরবাজ জানতেন? তার বয়ান রেকর্ড করার জন্য থানে পুলিশকে নির্দেশ দিয়েছে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ।

 


Top