গিটার হাতে সুন্দরীর ভাইরাল গান! | daily-sun.com

গিটার হাতে সুন্দরীর ভাইরাল গান!

ডেইলি সান অনলাইন     ১ জুন, ২০১৮ ১৫:৪৫ টাprinter

গিটার হাতে সুন্দরীর ভাইরাল গান!

 

গিটার হাতে এক সুন্দরী। সবুজ সালওয়ার কামিজ পরিহিত মেয়েটির গান এই মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

গত শনিবারে পোস্ট করা গানটি এর মধ্যেই দেখে ফেলেছেন সাড়ে ৮ লক্ষেরও বেশি মানুষ। প্রায় ১২ হাজার শেয়ার হয়ে গিয়েছে এরই মধ্যে। এই মুহূর্তে ফেসবুকের নতুন সেনসেশন টুম্পা খান।

 

যুগটা সোশ্যাল মিডিয়ার। এখানে কেউ যদি একবার নিজেকে চিনিয়ে ফেলতে পারেন, রাতারাতি তিনি তারকা হয়ে ওঠেন। অবশ্য সেই তারকা স্টেটাসের স্থায়ীত্ব কতদিন থাকে, তা তর্কসাপেক্ষ। ফেব্রুয়ারিতে ছোট্ট এক ক্লিপ মুক্তি পেতেই প্রিয়া প্রকাশ নাম্নী তরুণী হয়ে উঠেছিলেন আসমুদ্রহিমাচলের যুব-হৃদয়ের রানি। এই মুহূর্তে তাঁকে নিয়ে পাগলামির গ্রাফ কিন্তু সেই জায়গায় নেই। এটাই হয়তো নেটিজেনদের বৈশিষ্ট্য।

যেমন, তাঁরা এখন মজেছেন টুম্পার গানে। টুম্পার গানের বিষণ্ণতার সুর ছুঁয়েছে তাদের মন। শুনে নিন সেই গান—

 

 

টুম্পার গানের কথায় উঠে এসেছে ভাঙা প্রেমের জলছাপ। গানের চারটি লাইন হল— ‘‘পোলা ও পোলা রে তুই অপরাধী রে/ আমার যত্নে গড়া ভালবাসা দে ফিরাইয়া দে। / আমার অনুভুতির সাথে খেলার অধিকার দিল কে?/ পোলা তুই বড় অপরাধী, তোর ক্ষমা নাইরে!’’

 

 

 

কথা থেকেই স্পষ্ট এ গান একেবারেই আহত তরুণ হৃদয়ের কথা বলেছে। সেটাই হয়তো একটা বড় কারণ গানটির সাফল্যের। যদিও এ গানের কথা টুম্পারই কি না, তা নিশ্চিত নয়। আরমান আলিফ নামের এক সুরকার গানটি তৈরি করেছে, এমনটা মত কোনও কোনও নেটিজেনের।

 

 

 

তবে গানের কথা ও সুর যদি টুম্পার নাও হয়, তবু তাঁর গায়কীকে অস্বীকার করা যাবে না। সুন্দরী টুম্পার গিটার বাজিয়ে গানটি গাওয়ার ভঙ্গিও গানটির রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠার অন্যতম কারণ।  

 

 


Top