মায়ের সাথে কিশোরের অবৈধ সম্পর্কের জেরে শিশু খুন! | daily-sun.com

মায়ের সাথে কিশোরের অবৈধ সম্পর্কের জেরে শিশু খুন!

ডেইলি সান অনলাইন     ২৯ মে, ২০১৮ ১৬:৪১ টাprinter

মায়ের সাথে কিশোরের অবৈধ সম্পর্কের জেরে শিশু খুন!

মায়ের সঙ্গে প্রতিবেশী কিশোরের সম্পর্ক। আর সেই সম্পর্কের জেরে  খুন হতে হলো ভারতের দক্ষিণ ২৪ পরগনার জয়নগরের সাত বছরের এক শিশুকে।

 

 

গত বৃহস্পতিবার থেকে জয়নগরের রাজাপুর মণ্ডল পাড়ার সাত বছরের কিশোর সাধন মণ্ডল আচমকা নিখোঁজ হয়ে যায়। এর পরেই সাধনের বাবা গোষ্ঠ মণ্ডল জয়নগর থানায় ছেলের নিখোঁজ হওয়ার ডায়েরি করেন।

 

পরে ওই এলাকারই একটি বালির স্তূপের ভিতর থেকে উদ্ধার হয় নিখোঁজ কিশোরের বস্তাবন্দি দেহ। সেই ঘটনার তদন্তে নেমে পুলিশ নিখোঁজ কিশোরের প্রতিবেশী শচীন্দ্রনাথের নবম ও সপ্তম শ্রেণির দুই কিশোর ছেলেকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। নবম শ্রেণির ছাত্রকে আটক করতেই বেরিয়ে আসে আসল সত্য।

 

পুলিশে জেরায় বছর পনেরোর ওই কিশোর জানায়, তার সঙ্গে মৃত শিশুর মা সাগরী মণ্ডলের মধ্যে অবৈধ সম্পর্ক ছিল। প্রায়দিন দু’জনে মিলে শারীরিক সম্পর্কে লিপ্ত হতো। বৃহস্পতিবার সন্ধ্যায় সাধন বাড়ি ফিরেই তার মা ও বছর পনেরোর ওই কিশোরকে অশালীন অবস্থায় দেখতে পায়।

 

অভিযোগ, এর পরেই দু’জনে মিলে শ্বাসরোধ করে খুন করে সাধনকে।

তার পরে দেহটিকে বস্তাবন্দি করে বালির বস্তায় লুকিয়ে রাখে। পরে দেহ অন্যত্র সরিয়ে দেওয়ার পরিকল্পনা ছিল তাদের। কিন্তু বাড়ির লোকজন চলে আসায় তাদের সেই পরিকল্পনা আর কাজে আসেনি।

 

সাধনকে খুনের অপরাধে তার মা সাগরি মণ্ডল ও প্রতিবেশী কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার পরেই অভিযুক্তের বাড়িতে ভাঙচুর চালায় এলাকার বাসিন্দারা। অভিযুক্ত দু’জনেরই  কড়া শাস্তি চেয়ে সরব হয়েছেন তাঁরা।

 


Top