স্ট্যান্ডার্ড চার্টার্ড ও লিভারপুল ক্লাবের পার্টনারশিপ বর্ধিত | daily-sun.com

স্ট্যান্ডার্ড চার্টার্ড ও লিভারপুল ক্লাবের পার্টনারশিপ বর্ধিত

ডেইলি সান অনলাইন     ২৬ মে, ২০১৮ ১৬:১৮ টাprinter

স্ট্যান্ডার্ড চার্টার্ড ও লিভারপুল ক্লাবের পার্টনারশিপ বর্ধিত

 
 লিভারপুল ফুটবল ক্লাব এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক তাদের প্রধান পৃষ্ঠপোষক চুক্তিতে চার বছরের এক্সটেনশন ঘোষণা করতে পেরে আনন্দিত। ২০২২-২৩ মৌসুম পর্যন্ত ক্লাবের সাথে ব্যাংকের অংশীদারীত্ব বর্ধিত করা হয়েছে।

ব্যাংকটি ২০১০ সালের জুলাই মাসে ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে প্রথম চুক্তি স্বাক্ষর করে।

 

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ-এর সিইও নাসের এজাজ বিজয় বলেন, "লিভারপুল এফসি'র চাইল্ডহুড ফ্যান হিসেবে আমি স্পনসরশিপ চুক্তি এক্সটেনশনে অত্যন্ত আনন্দিত। লিভারপুল এফসি-এর সমৃদ্ধ ঐতিহ্য স্ট্যান্ডার্ড চার্টার্ড-এর জন্য সঠিক পার্টনারশীপ এবং এটা বিশ্বব্যাপী দৃঢ় ঐতিহাসিক বন্ধনের একটি প্রমান; বিশেষ করে বাংলাদেশের, যেখানে আমরা ১১৩ বছর ধরে একটি আর্থিক প্রতিষ্ঠান হিসেবে সম্মানের সাথে কাজ করে যাচ্ছি। স্ট্যান্ডার্ড চার্টাড ব্যাংক এবং এলএফসি উভয়ই ইতিবাচক ভাবে ২০১৮ সাল শুরু করেছি এবং আমরা বাংলাদেশের সকল স্টেকহোল্ডার এবং সমর্থকদের সাথে অনেক যৌথ সাফল্য উদযাপন করব বলে আশা করছি। "

 

লিভারপুল এফসি-এর এশিয়া, আফ্রিকা ও মধ্যপ্রাচ্যে স্ট্যান্ডার্ড চার্টার্ডের মূল বাজারে প্রচুর সংখ্যক ভক্ত রয়েছে এবং এই স্পনসরশিপের মাধ্যমে ব্যাংকটি তার ব্র্যান্ডের ভিজিবিলিটি বাড়ানোর  সুযোগ প্রদান করে।  

উপরন্তু, গত আট বছর ধরে স্ট্যান্ডার্ড চার্টার্ড এবং লিভারপুল এফসি ব্যাংকের টেকসই ও কমিউনিটি এনগেজমেন্ট প্রোগ্রামগুলিকে সমর্থন করার জন্য তাদের অংশীদারিত্ব ব্যবহার করেছে। বার্ষিক পারফেক্ট ম্যাচ গেমটির মাধ্যমে এলএফসি খেলোয়াড়েরা তাদের শার্টে স্ট্যান্ডার্ড চার্টার্ড এর ‘সিইং ইজ বিলিভিং’ লোগো পওে খেলে, এর মাধ্যমে নিরাময় যোগ্য অন্ধত্ব দূর করতে ৪৮০,০০০ মার্কিন ডলারেরও বেশি সংগৃহীত হয়েছে।

 

স্ট্যান্ডার্ড চার্টার্ড এর গ্রুপ চিফ এক্সিকিউটিভ বিল উইন্টারস বলেন, “লিভারপুল এফসি বিশ্বের সেরা ফুটবল ক্লাবগুলির একটি এবং আমরা তাদের সাথে যুক্ত হতে পেরে গর্বিত। এটি একটি চমৎকার ক্লাব যা আমাদের মূল্যবোধকে অনেক প্রসারিত করে এবং ব্যাপক জনপ্রিয়তায় বিশ্বব্যাপী পরিচিত করে তোলে।

এই অংশীদারিত্ব আমাদের চ্যারিটেবল উদ্যোগকে মূল্যবান সমর্থন করেছে এবং আমাদের ক্লায়েন্ট ও কর্মীদের সাথে সাথে এলএফসি সমর্থকদেরও একীভূত করেছে। আশাকরি, আমরা এই অংশীদারীত্ব অব্যাহত রাখতে সক্ষম হব এবং আমাদের সফল সর্ম্পক গড়ে তোলার জন্য অপেক্ষা করছি। ”

 

লিভারপুল ফুটবল ক্লাবের ম্যানেজিং ডিরেক্টর ও চীফ কমার্শিয়াল অফিসার বিলি হোগান বলেন, “ক্লাব হিসেবে স্ট্যান্ডার্ড চার্টার্ডের সাথে চার বছরের নতুন চুক্তির ব্যাপারে আমরা খুবই গর্বিত। কেবলমাত্র স্পনসরশিপের জন্য নয়, আমাদের এই সম্পর্ক শুরু থেকেই ক্লাব এবং আমাদের কমিউনিটি এবং বিশ্বব্যাপী সমর্থকদের সাথে একসাথে কাজ করার বিষয়ে আমাদের গভীর যোগাযোগ রয়েছে। প্রকৃতপক্ষে, এর অর্থ হল আমরা পিচে আমাদের উচ্চাকাঙ্খাকে  সমর্থন করতে সক্ষম এবং বিশ্বের সেরা খেলোয়াড়দের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম। আমরা এখন পর্যন্ত এই সম্পর্ক উপভোগ করেছি এবং আমি আরো অনেক কিছু দেখার জন্য মুখিয়ে আছি। ” 

 

 


Top