রোনাল্ডিনহো বিয়ে করছেন দুই প্রেমিকাকে | daily-sun.com

রোনাল্ডিনহো বিয়ে করছেন দুই প্রেমিকাকে

ডেইলি সান অনলাইন     ২৫ মে, ২০১৮ ১৬:৪২ টাprinter

রোনাল্ডিনহো বিয়ে করছেন দুই প্রেমিকাকে

ফুটবল মাঠ থেকে অবসর নিয়েছেন ঠিকই। কিন্তু খবরের শিরোনামে থাকতে অক্লান্ত ব্রাজিলের ফুটবল তারকা রোনাল্ডিনহো।

এবার তিনি বিয়ে করতে চলেছেন। তাও একই সঙ্গে ২ প্রেমিকাকে।

 

অত্যন্ত উদারমনা এই দুই সতীন হলেন প্রিসিলা কোয়েলহো ও বিয়াত্রিজ সুজা। ডিসেম্বর থেকে রিও ডি জেনেইরোতে রোনাল্ডিনহোর প্রাসাদোপম বাড়িতে এঁরা একই সঙ্গে মিলে মিশে থাকছেন। রোনাল্ডিনহো এঁদের দেড়হাজার পাউন্ড করে হাতখরচ দেন, এছাড়া উপহার টুপহার সবই এঁরা পান এক সঙ্গে, এক দামের, একই রকম। কিছুদিন আগে দুই প্রেমিকাকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন বার্সেলোনার এই প্রাক্তন তারকা। দুজনকেই কিনে দিয়েছেন এক পারফিউম।

 

 

দুই মহিলাকে রোনাল্ডিনহো বিয়ে করতে চলেছেন রিওর বারা দা তিজুকা জেলার অভিজাত সান্তা মনিকা সভাগৃহে। এই জেলাতেই ২০১৫ সাল থেকে থাকছেন তিনি।

জানা গিয়েছে, ২০১৬ থেকে রোনাল্ডিনহো বিয়াত্রিজের সঙ্গে ডেট করা শুরু করেন, তা বলে আগের প্রেমিকা প্রিসিলাকেও বিদায় দেননি। দুই প্রেমিকাও প্রেমিক ভাগাভাগি করে নিয়ে আঁচড় কামড় ছাড়াই দিব্যি মিলে মিশে রয়েছেন।

 

 

তবে রোনাল্ডিনহোর এই ২ বউকে নিয়ে জীবনযাপনের সংকল্পে চোখ টাটাচ্ছে অনেকেরই। এঁদের মধ্যে রয়েছেন তাঁর বোন ডেইজি। ঘরশত্রু বিভীষণ ডেইজি সংবাদমাধ্যমে জানিয়ে দিয়েছেন, ভাইয়ের এই বহুবিবাহের অনুষ্ঠানে তিনি থাকবেন না। তবে রোনাল্ডিনহোর শুভানুধ্যায়ীর সংখ্যাও নেহাত কম নেই, তাই ছোটখাটো এই শত্রুতায় বিয়ে আটকে থাকবে না তাঁর।

 


Top