অভিষেক বচ্চনকে ‘অপদার্থ’ বলে টুইটারে আক্রমণ | daily-sun.com

অভিষেক বচ্চনকে ‘অপদার্থ’ বলে টুইটারে আক্রমণ

ডেইলি সান অনলাইন     ২৫ মে, ২০১৮ ১৬:২৩ টাprinter

অভিষেক বচ্চনকে ‘অপদার্থ’ বলে টুইটারে  আক্রমণ

ইদানিংকালে হামেশাই নেটিজেনদের ট্রোলের মুখে পড়তে হয় বলিউড সেলিব্রিটিদের। পোশাকের জন্যে তারকাদের ট্রোল হওয়াটা খুবই সাধারণ বিষয়।

এছাড়া চেহারা নিয়ে নেটিজেনদের আক্রমণের মুখে মাঝেমধ্যেই পড়তে হয় বলি তারকাদের। অভিষেক বচ্চনকেও বিভিন্ন সময় তাঁর কেরিয়ারে সেভাবে দাগ কাটার মতো কোনও ছবি না থাকার জন্যে ট্রোলড হতে হয়েছে, আক্রমণ করা হয়েছে তাঁর ছোট্ট মেয়েকেও।

 

 

এবার একেবারেই অন্যকারণে ট্রোলড হতে হল জুনিয়র বচ্চনকে। আইপিএল-এ স্টুয়ার্ট বিনির পারফরম্যান্স দেখে হতাশ এক নেটিজেন কোনও কারণ ছাড়া তাঁকে অভিষেকের সঙ্গে তুলনা করে অপদার্থ বলে আক্রমণ করেছেন।

 

এছাড়া তিনি আরও বলেন, স্টুয়ার্ট বিনির যেমন কিছুই পাওয়ার যোগ্যতা নেই, কিন্তু সবই পেয়েছেন সুন্দরী স্ত্রী থেকে ক্রিকেটে কেরিয়ার এবং সেটাও তাঁর বাবার সৌজন্যে। তেমনই অভিষেকও তাই, ঐশ্বর্যকে পেয়েছেন, সঙ্গে বাবার সাহায্যে ছবিতে কেরিয়ার। তবে আগেও যেমন ট্রোল আক্রমণ দক্ষতার সঙ্গে ঠান্ডা মাথায় সামাল দিয়েছেন জুনিয়র বচ্চন, এবারও তার ব্যতিক্রম হয়নি। অভিষেকের জবাব সত্যিই প্রশংসনীয়।

 

এরপরই অন্য টুইটারাইটরা অভিষেকের সমর্থনে একের পর এক টুইট করতে থাকেন।

প্রত্যেকেরই বক্তব্য, প্রতিটি মানুষের জীবনে নিজের নিজের মতো সমস্যা আছে, ভাল সময় আছে। প্রত্যেকের জীবনের যাত্রাপথ আলাদা, অভিজ্ঞতাও। কাউকেই নিজের জায়গা থেকে কারও বিচার করা উচিত নয়। পরে অবশ্য সেই নেটিজেন অভিষেকের কাছে তাঁর এধরনের মন্তব্যের জন্যে ক্ষমা চেয়েছেন।

 

এর আগে ৪২ বছর বয়সেও বাবা-মায়ের সঙ্গে থাকার জন্যে ট্রোলড হতে হয় অভিষেককে।


Top