বাবার কবরেই চির নিদ্রায় তাজিন | daily-sun.com

বাবার কবরেই চির নিদ্রায় তাজিন

ডেইলি সান অনলাইন     ২৩ মে, ২০১৮ ১৬:১০ টাprinter

বাবার কবরেই চির নিদ্রায় তাজিন

বাবার কবরেই চিরনিদ্রায় শায়িত হলেন অভিনেত্রী তাজিন আহমেদ। আজ বুধবার দুপুর ২টা ৪৩ মিনিটে তাঁর বনানী কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

এরআগে বাদ যোহর অভিনেত্রী তাজিন আহমেদের নামাজে জানাজা অনুষ্ঠিত হয় গুলশানের আজাদ মসজিদে।

 

জানাজায় উপস্থিত ছিলেন শিল্পী সংঘের সভাপতি শহিদুল ইসলাম সাচ্চু, সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম, নির্মাতা বদরুল আলম সৌদ, অভিনেতা সিদ্দিকুর রহমান, এস এ হক অলিক, উপস্থাপক আনজাম মাসুদ, প্রযোজক সৈয়দ ইরফান উল্লাহ।   এছাড়াও উপস্থিত ছিলেন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দু মজুমদার।

 

বৃষ্টির মধ্যে অনুষ্ঠিত নামাজে জানাজায় বিনোদনজগতে তার সহকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

এর আগে সকালে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের হিমঘর থেকে অ্যাম্বুলেন্সে করে তাজিনের মরদেহ গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে নেয়া হয়।

 

 

সেখানে বন্দি মা দিলারা জলিকে তাজিনের লাশ দেখানো হয়। এ সময় মেয়ের লাশ দেখে তিনি কেঁদে ফেলেন।

কিছু সময় পর তাজিনের মরদেহবাহী অ্যাম্বুলেন্স ঢাকার উদ্দেশে রওনা দেয়। পরে সকাল সাড়ে ১০টায় উত্তরার আনন্দবাড়ি শুটিং স্পটে তার লাশ রাখা হয়।

 

গুলশানের আজাদ মসজিদ থেকে দাফনের জন্য দুপুর ২টায় বনানী কবরস্থানে নিয়ে আসা হয় মৃতদেহ। এরপর দুপুর ২টা ৪৩ মিনিটে তাজিন আহমেদের বাবার কবরেই দাফন করা হয় তাকে।

দাফন শেষে প্রত্যেকে দীর্ঘদিনের সহকর্মী তাজিনের জন্য দোয়া প্রার্থনা করেন। দাফন শেষে অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম বলেন, আগামি শুক্রবার বিকাল চারটায় শিল্পী সংঘের অফিসে তাজিন আহমেদ স্মরণ সভা। এখানে অভিনেতা, নির্মাতা, প্রযোজক, মেকাপ আর্টিস্ট থেকে শুরু করে সব কলাকুশলীদের উপস্থিত থাকতে অনুরোধ করা হলো।

 

 

হৃদরোগে আক্রান্ত হয়ে গতকাল (মঙ্গলবার) দুপুর ৪ টা ৩৪ মিনিটে মারা যান তাজিন আহমেদ।

 


Top