নিজের নামের সঙ্গে সোনমের নাম লাগালেন আনন্দ আহুজা! | daily-sun.com

নিজের নামের সঙ্গে সোনমের নাম লাগালেন আনন্দ আহুজা!

ডেইলি সান অনলাইন     ১৭ মে, ২০১৮ ১৭:৫৪ টাprinter

নিজের নামের সঙ্গে সোনমের নাম লাগালেন আনন্দ আহুজা!

বিয়ের পর সোনম কাপুর নাম বদল করে সোনম কাপুর আহুজা করেছেন। তাঁর এই সিদ্ধান্ত নিয়ে কম সমালোচনা হয়নি।

একজন ফেমিনিজমের সাপোর্টার হয়ে সোনম এমনটা কীভাবে করলেন, সেই নিয়েও সোশাল মিডিয়ায় প্রশ্ন তুলেছে অনেকে। এবার তাঁদের জবাব দিলেন সোনম। তাঁর কথায়, স্বামীর নাম ব্যবহার করার বিষয়টি সম্পূর্ণ তাঁর সিদ্ধান্ত। এরপরই সোনম বলেন, কই কেউ তো আনন্দের নাম পরিবর্তনের প্রসঙ্গে কোনও কথা বলছে না। লিখছেও না।

 

গত ৮ মে মুম্বাইয়ে ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন সোনম কাপুর। বিয়ের রাতেই মুম্বাইয়ের এক পাঁচতারা হোটেলে রিসেপশন ছিল। সেই সময়ে সোশাল মিডিয়ায় সোনম নিজের নাম পরিবর্তন করে লেখেন সোনম কে আহুজা। এরপর থেকে সোনমের নাম পরিবর্তন নিয়ে অনেকেই প্রশ্ন তোলে।

এদিকে বিয়ের পর আনন্দও নিজের নাম বদলে রাখেন আনন্দ সোনম আহুজা।

 

সম্প্রতি এক ভারতীয় সংবাদমাধ্যের পক্ষ থেকে সোনমকে এ বিষয় প্রশ্ন করা হয়। উত্তরে সোনম বলেন, কাপুর আমার বাবার পরিচয়। ওটাও একটি পুরুষেরই নাম। আমি দুটোই রাখার সিদ্ধান্ত নিয়েছি। আনন্দও নিজের নাম পরিবর্তন করেছে। কিন্তু, সেটা নিয়ে কেউ তো বলছে না। আমি সোশাল মিডিয়ায় সেটা জানিয়েছি। কারণ, আমার মনে হয়েছে, এটা একটা প্ল্যাটফর্ম।

 

সোমন আরও বলেন, এটা আমার ব্যক্তিগত সিদ্ধান্ত। এর জন্য কেউ আমার মাথায় বন্দুক ঠেকাতে পারে না। ফেমিনিজ়মের মানে কোনও কাজ করার সমান সুযোগ পাওয়াটাকে বোঝায়। ফলে আমি আমার পদবী পরিবর্তন করব কি না সেটা একান্ত আমার বিষয়। ” তিনি আরও বলেন, “কেউ কেউ আমাকে ফেমিনিজ়মের মাপকাঠির উপর নির্ভর করে বিচার করছে!

 


Top