সিদ্ধিরগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ট্রাক চালক রিপন নিহত | daily-sun.com

সিদ্ধিরগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ট্রাক চালক রিপন নিহত

ডেইলি সান অনলাইন     ১৫ মে, ২০১৮ ১১:০৩ টাprinter

সিদ্ধিরগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ট্রাক চালক রিপন নিহত

 

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাবের সঙ্গে তথাকথিত বন্দুকযুদ্ধে রাজ মহল রিপন (৩০) নামের এক ট্রাক চালক নিহত হয়েছে। মঙ্গলবার (১৫ মে) ভোর সাড়ে ৫টার দিকে সানারপাড় লাকী প্লাজার সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্টে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন র‌্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার(এএসপি) আলেপ উদ্দিন।


তিনি জানান, নিহত রিপনের বাড়ি মেহেরপুর জেলার কাশারীপাড়ায়। সে ট্রাক চালক হলেও শীর্ষ মাদক ব্যবসায়ী। তিনি টেকনাফ থেকে ইয়াবার বড় বড় চালান নিয়ে এসে নারায়ণগঞ্জের মাদক ব্যবসায়ীদের সরবরাহ করতেন। তার বিরুদ্ধে মামলা রয়েছে কিনা তা খোঁজ-খবর নেওয়া হচ্ছে।


ঘটনাস্থল থেকে র‌্যাব ১০ হাজার ইয়াবা, দুই রাউন্ড গুলিভর্তি একটি পিস্তল ও নগদ দুই লাখ টাকা উদ্ধার করা হয়েছে বলেও জানান র‌্যাবের ওই কর্মকর্তা।


আলেপ উদ্দিন বলেন, মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে সানারপাড় মৌচাকের সামনে চেকপোস্ট বসানো হয়। এ সময় একটি ট্রাককে থামানোর জন্য সিগন্যাল দিলে না থামিয়ে চালক চালিয়ে যেতে থাকে। পরে র‌্যাবের অপর চেকপোস্টে সানারপাড় লাকী প্লাজার সামনে ট্রাকটির গতিরোধ করলে র‌্যাবকে লক্ষ করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালালে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হন ট্রাকের ওই চালক। এ সময় ট্রাকে থাকা দুজন পালিয়ে যায়। তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে ১০ হাজার পিছ ইয়াবা, দুই রাউন্ড গুলি ভর্তি একটি পিস্তল ও মাদক বিক্রির দুই লাখ টাকা উদ্ধার এবং ট্রাকটি জব্দ করা হয়েছে।

 


Top