রাইডুর সেঞ্চুরিতে সাকিবের হায়দরাবাদের ৮ উইকেটের পরাজয় | daily-sun.com

রাইডুর সেঞ্চুরিতে সাকিবের হায়দরাবাদের ৮ উইকেটের পরাজয়

ডেইলি সান অনলাইন     ১৩ মে, ২০১৮ ২০:৪৬ টাprinter

 রাইডুর সেঞ্চুরিতে সাকিবের হায়দরাবাদের 
 ৮ উইকেটের পরাজয়

মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের কাছে ৮ উইকেটে হেরেছে সাকিবের দল করাসানরাইজার্স হায়দরাবাদ। দুই দলই ইতোমধ্যে প্লে অফ নিশ্চিত করেছে।

এই হারের পরও যথারীতি শীর্ষস্থানে আছে হায়দরাবাদ এবং দ্বিতীয় স্থানে চেন্নাই।

 

পুনের মহারাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে হায়দরাবাদকে ব্যাটিংয়ে পাঠায় চেন্নাই। অ্যালেক্স হেলসের (২) বিদায়ে ১৮ রানে প্রথম উইকেট হারানোর পর বিশাল জুটি গড়েন শিখর ধাওয়ান এবং অধিনায়ক কেন উইলিয়ামসন। ৪৯ বলে ১০ চার ৩ ছক্কায় ৭৯ করে ধাওয়ান বিদায় নিলে ভাঙে ১২৩ রানের এই জুটি। ৩৯ বলে ৫১ করেন উইলিয়ামসন। শেষ দিকে নেমে ৬ বলে ১ চারে ৮ রানে অপরাজিত থাকেন সাকিব। হায়দরাবাদের সংগ্রহ দাঁড়ায় ৪ উইকেচটে ১৭৯ রান।

 

জবাবে ব্যাটিংয়ে নেমে বিধ্বংসী ওপেনিং জুটি উপহার দেন শেন ওয়াটসন এবং আম্বাতি রায়ডু। ১৩৪ রানের জুটি ভাঙে ৩৫ বলে ৫ চার ৩ ছক্কায় ৫৭ রান করা শেন ওয়াটসনের রান-আউটে।

তবে অপরাজিত সেঞ্চুরি হাঁকিয়ে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন রায়ডু। দিনশেষে তার সংগ্রহ ৬২ বলে ৭টি করে চার-ছক্কায় ঠিক ১০০ রান। একটিমাত্র উইকেট পেয়েছেন সন্দ্বীপ শর্মা।

 

এদিন বল হাতেও জ্বলে উঠতে পারেননি সাকিব। ৪ ওভারে দিয়েছেন ৪১ রান। আর সিদ্ধার্থ কাউল ৩ ওভারে ৪০ রান দিয়ে সবচেয়ে খরুচে বোলার। তবে এদিন উইকেট না পেলেও নিজের কিপ্টেমি অব্যাহত রেখেছেন আফগান স্পিন সেনসেশন রশিদ খান। ৪ ওভারে ২৫ রান দিয়ে সবচেয়ে 'কিপ্টে' বোলার তিনি।


Top