তিন ছেলেকে নিয়ে হতাশ ডেভিড বেকহ্যামকে স্বপ্ন দেখাচ্ছে মেয়ে হারপার! | daily-sun.com

তিন ছেলেকে নিয়ে হতাশ ডেভিড বেকহ্যামকে স্বপ্ন দেখাচ্ছে মেয়ে হারপার!

ডেইলি সান অনলাইন     ১৩ মে, ২০১৮ ১৯:২১ টাprinter

তিন ছেলেকে নিয়ে হতাশ ডেভিড বেকহ্যামকে স্বপ্ন দেখাচ্ছে মেয়ে হারপার!

একসময় ফুটবল বিশ্বকে শাসন করেছেন ডেভিড বেকহ্যাম। বলা যায় ফুটবল ইতিহাসে তার নামটা স্থায়ী আসন গেরে নিয়েছে।

খেলোয়াড়ী জীবনে ম্যানচেস্টার ইউনাইটেড, রিয়াল মাদ্রিদ, মিলান, লা গ্যালাক্সি, পিএসজির মতো বড় বড় দলের হয়ে মাঠ দাপিয়ে বেড়িয়েছেন।

 

বছর কয়েক আগে বেকহ্যাম একবার এক সাক্ষাত্কারে বলেছিলেন, 'আমার ছেলেরা আমার মতো ইংল্যান্ডের জাতীয় দলের হয়ে ফুটবল খেললে আমি সব থেকে খুশি হব।' কিন্তু আশ্চর্য হলেও সত্য, সেই বেকহ্যামের তিন ছেলে না কি ফুটবলে পা ছোঁয়াতে চায় না!

 

বেকহ্যামের তিন ছেলে ব্রুকলিন, রোমিও ও ক্রুজের বয়স যথাক্রমে ১৯, ১৫ ও ১৩ বছর। বড় ছেলে ব্রুকলিন নিউ ইয়র্কে ফটোগ্রাফি নিয়ে পড়াশোনা করছেন। রোমিও ফ্যাশন জগতে হাত পাকানোর চেষ্টায় আছে। আর ছোট ছেলে ক্রুজ ছোট থেকেই গান-বাজনা নিয়ে ব্যস্ত। তারা কেউ বাবার জগতে প্রবেশ করতে চায়না। স্বাভাবিকভাবেই ফুটবল নিয়ে ছেলেদের উদাসীনতায় মন ভেঙেছে বেকহ্যামের।

 

গণমাধ্যমের সামনে খোলাখুলি এই ফ্রি-কিক স্পেশালিস্ট বলেছেন, 'আমার ছেলেদের ফুটবলার হয়ে ওঠার প্রতিভা ছিল। কিন্তু ওরা খেলাধূলা নিয়ে আগ্রহী নয়। ছেলেরা যেটা ভালবাসে করতে পারে। তবে ওদের মধ্যে একজন অন্তত ফুটবলার হলে আমার স্বপ্নপূরণ হত।'

 

ছেলেদের নিয়ে আশা ছাড়লেও ৬ বছরের মেয়ে হারপারকে ঘিরে নতুন করে স্বপ্ন দেখতে শুরু করেছেন বেকহ্যাম। তার ভাষায়, 'আমার মেয়ে হারপার প্রতি রবিবার ফুটবল খেলতে যায়। কয়েকদিন তো দেখলাম ও সমবয়সী ছেলেদেরও ফুটবেল টেক্কা দিচ্ছে। ওর কিন্তু ফুটবলে প্রচণ্ড উত্সাহ। দেখা যাক ভবিষ্যতে কী হয়।'


Top