নকল সেরেনা উইলিয়ামস সেজে কিশোরকে যৌন হয়রানি | daily-sun.com

নকল সেরেনা উইলিয়ামস সেজে কিশোরকে যৌন হয়রানি

ডেইলি সান অনলাইন     ১২ মে, ২০১৮ ১৪:৩০ টাprinter

নকল সেরেনা উইলিয়ামস সেজে কিশোরকে যৌন হয়রানি

সম্প্রতি এক কিশোরকে ধর্ষণের অভিযোগে খবরের শিরোনাম হয়েছেন নকল সেরেনা উইলিয়ামস। অভিযোগ প্রমাণের পর পুলিশ তাকে গ্রেফতারও করেছে।

পুলিশ জানিয়েছে, চুরি, রাহাজানি, ধর্ষণ থেকে শুরু করে এমন কোনো অপকর্ম নেই যা সে করেনি।

 

 

সংবাদমাধ্যমে এমন শিরোনাম দেখে স্বাভাবিকভাবেই আঁতকে উঠেছেন অনেকে। তবে খবরের ভেতরে ঢুকতেই মিলেছে স্বস্তি। কেননা গ্রেফতার হওয়া মানুষটি আদতে বিখ্যাত টেনিস খেলোয়াড় তো নয়ই, তিনি নারীই নন। তবে অপকর্মের সময় যখন ছদ্মবেশে বের হতেন তখন বোঝার কারও সাধ্য হতো না যে সে সেরেনা উইলিয়ামস নন!

 

 

সম্প্রতি নারীর বেশে এক কিশোরকে যৌন নির্যাতন করায় জাভোরিস ফিলিপস নামের ওই ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করেছে। মার্কিন সংবাদমাধ্যম মায়ামি হেরাল্ড এক প্রতিবেদনে জানায়, নারী সেজে যৌন শিকার খুঁজতে রাস্তায় ঘুরে বেড়াতো ফিলিপস। সুযোগ পেলে চুরি কিংবা ছিনতাই করতেও বিলম্ব করতো না।

প্রতিবেদনে বলা হয়, ফিলিপসের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তোলে ওই কিশোর। ফ্লোরিডায় ১৪ বছরের ওই কিশোর জানায়, গত বছরের আগস্টে রাস্তায় একা পেয়ে ফিলিপস ও তার সঙ্গীরা তাকে হাত বেঁধে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যৌন নির্যাতন চালায়।

 

 

ওই কিশোর আরও জানায়, প্রথমে অবিকল সেরিনাকে দেখে হতবাক হয়ে গিয়েছিল সে। কিন্তু পরক্ষণেই পুরুষের কণ্ঠস্বর কানে আসতেই বুঝতে বাকি থাকে না আসল সত্যটি। সেই সময় অত্যাচারের কথা কাউকে বললে খুন করার হুমকিও দেয় ফিলিপস ও তার সঙ্গীরা।

 

 

পুলিশ প্রথমে বিশ্বাস না করলেও তদন্তে নেমে তারা হতবাক হয়ে যায়। ছদ্মবেশ নিলে ফিলিপসকে আসলেই অবিকল সেরেনা উইলিয়ামসের মতোই দেখায়।

জানা যায়, এই দুর্বলতাকে কাজে লাগিয়েই বেশ কিছুদিন ধরে নানা অপকর্ম চালিয়ে আসছিল সে। অপকর্মের পর ভুক্তভোগীরা কিছু বুঝে ওঠার আগেই ধরাছোঁয়ার বাইরে চলে যেত ফিলিপস। বর্তমানে ফিলিপস গ্রেফতার হয়ে পুলিশের হেফাজতে রয়েছেন।   

 


Top