ধানমন্ডিতে গাছচাপা পড়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তার মৃত্যু | daily-sun.com

ধানমন্ডিতে গাছচাপা পড়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তার মৃত্যু

ডেইলি সান অনলাইন     ১১ মে, ২০১৮ ১৩:১৩ টাprinter

ধানমন্ডিতে গাছচাপা পড়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তার মৃত্যু

রাজধানীর ধানমন্ডি লেকে একটি গাছের চাপায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীনস্ত বাংলাদেশ ইনভেস্টমেন্ট ডেভেলপমেন্ট অথরিটি-বিডার পরিচালক মোস্তাফিজুর রহমান নিহত হয়েছেন। শুক্রবার সকাল ৯টা ৪০ মিনিটে এ ঘটনা ঘটে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস কেন্দ্রীয় কন্ট্রোল রুমের ডিউটি অফিসার কামরুল হাসান।


তিনি জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের মোহাম্মদপুরের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে গাছ কেটে মোস্তাফিজুর রহমানের লাশ উদ্ধার করে।


ধানমণ্ডি থানার এসআই মো. খায়রুল ইসলাম জানান, শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে ধানমণ্ডির সুধাসদনের বিপরীত পাশের রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় একটি কৃষ্ণচূড়াগাছ উপড়ে তার ওপর পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

 

নিহত মোস্তাফিজুর রহমান


এদিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইং সূত্রে জানা গেছে, মোস্তাফিজুর রহমান বাংলাদেশ ইনভেস্টমেন্ট ডেভেলপমেন্ট অথরিটি-বিডার পরিচালক। তিনি প্রধানমন্ত্রী কার্যালয়ে অ্যাটাচমেন্টে ছিলেন।


আরও জানা গেছে, মোস্তাফিজুর রহমান আগে বিনিয়োগ বোর্ডের পরিচালক ছিলেন। বিনিয়োগ বোর্ড ও বেসরকারীকরণ কমিশন একীভূত হয়ে বিডা গঠনের পরও তাকে এ প্রতিষ্ঠানে পরিচালকের দায়িত্ব দেয়া হয়। তিনি একজন টেক্সটাইল প্রকৌশলী। বাংলাদেশ টেক্সটাইল ইউনিভার্সিটি থেকে লেখাপড়া করা মোস্তাফিজ সরকারি চাকরিতে আসার আগে ড্যাফোডিল ইউনিভার্সিটিতেও কাজ করেছেন। ধানমণ্ডির ৭ নম্বর রোডে তার বাসা।

 


Top