বেতন না পাওয়ায় পোশাক পরে ভিক্ষা করার অনুমতি প্রার্থনা পুলিশের! | daily-sun.com

বেতন না পাওয়ায় পোশাক পরে ভিক্ষা করার অনুমতি প্রার্থনা পুলিশের!

ডেইলি সান অনলাইন     ১০ মে, ২০১৮ ২১:১০ টাprinter

বেতন না পাওয়ায়  পোশাক পরে ভিক্ষা করার অনুমতি প্রার্থনা পুলিশের!

বাড়িতে পা ভাঙা অসুস্থ স্ত্রী, ছোট বাচ্চা, বৃদ্ধ বাবা-মা। ছেলে মুম্বাই পুলিশবাহিনীতে কনস্টেবল পদে রয়েছেন, নাম দ্যানেনশ্বর আহিরাও।

গত দুমাস ধরে তিনি বেতন পাচ্ছেন না। যার ফল ন্যূনতম সাংসারিক খরচও চালাতে তিনি অক্ষম হয়ে পড়েছেন। সেইজন্যেই তিনি উর্দি পরে ভিক্ষা করার আবেদন জানিয়েছেন উর্ধ্বতন কর্তৃপক্ষকে। এদিকে স্ত্রী, বৃদ্ধ বাবা-মা এবং সন্তানের দায়িত্ব নেওয়ার জন্যে মুম্বই পুলিশের কমিশনার দত্তা পদসালগিকার এবং মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশকে আবেদন জানিয়েছেন ওই পুলিশকর্মী।

 

 

এছাড়া তিনি তাঁর দফতরের উর্ধ্বতন কর্তৃপক্ষকে যে চিঠি দিয়েছেন, তাতে তিনি লিখেছেন, এবছর মার্চ মাসে তিনি ২০ থেকে ২২ তারিখ ছুটি নিয়েছিলেন। কিন্তু ছুটি শেষ হয়ে যাওয়ার পরও কাজে যোগ দিতে পারেননি, কারণ তাঁর বাড়িতে একটি দুর্ঘটনা ঘটে যায়। তাঁর স্ত্রীর পা ভেঙে যায়। তাই তিনি স্ত্রীকে দেখাশোনার জন্যে বাড়িতে থেকে যান। কাজে ফের ২৮ মার্চ যোগ দেন। কিন্তু তারপর কাজে যোগ দিলেও, তিনি গত দুমাস ধরে তাঁর প্রাপ্য বেতন পাচ্ছেন না।তাই তিনি আপাতত তাঁর সংসারের খরচ চালাতে উর্দি পরেই ভিক্ষে চাওয়ার আবেদন জানিয়েছেন তাঁর দফতরে।

 

 

ওই কনস্টেবল শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরের বাড়ি মাতশ্রীর নিরাপত্তার দায়িত্বে ছিলেন। আপাতত ওই আবেদনের পর কনস্টেবলের সঙ্গে যোগাযোগ করা যায়নি। এবিষয়ে লোকাল আর্মস ইউনিটের ডেপুটি কমিশনার বসন্ত যাদবের সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি জানান পুরো বিষয়টি এখন প্রশাসনিক দফতরের অধীনে। তাঁরাই বিষয়টি খতিয়ে দেখছেন।

 


Top