কে হবে চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপার স্টার ২০১৮! | daily-sun.com

কে হবে চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপার স্টার ২০১৮!

ডেইলি সান অনলাইন     ১০ মে, ২০১৮ ২০:০৫ টাprinter

কে হবে চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপার স্টার ২০১৮!

 

আকাশ ছোঁয়ার স্বপ্নের একেবারে শেষ প্রান্তেপ্রতিযোগীরা, প্রতিটি পর্যায়ে নিজেকে প্রমাণ করছে -অপেক্ষা করছে স্বীকৃতির। কে হবে চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপার স্টার ২০১৮? গ্র্যান্ড ফিনালে আয়োজনের প্রস্তুতি চলছে দেশসেরা পাঁচ প্রতিযোগী- সামিয়া অথৈ, মিম মানতাশা, সারওয়াত আজাদ বৃষ্টি, ইশরাত জাহিন এবং নাবিলা আফরোজকে নিয়ে।

ঔদিকে পুরো দেশের মানুষও অধীর আগ্রহে অপেক্ষা করছেন- এবছরের লাক্স সুপার স্টারকে স্বাগত জানাতে, কখন ঘোষিত হবে সেই কাঙ্খিত নাম। লাক্স সুপার স্টার-এর নবম আসরের জাঁকজমকপূর্ণগ্র্যান্ড ফিনালে সরাসরি সম্প্রচারিত হবে চ্যানেল আই-এর পর্দায়, আগামী ১১ মে শুক্রবার রাত ৭:৩০ মিনিটে।

 

নিশ্চিতভাবেই সেদিন দেশজুড়ে মানুষের চোখ আটকে থাকবে চ্যানেল আই-এর পর্দায়! দেশের সবচেয়ে বড় এবং জনপ্রিয় প্রতিযোগিতা ‘লাক্স সুপার স্টার’ অনুষ্ঠিত হয় লাক্স ও চ্যানেল আই-এর যৌথ আয়োজনে। শুধু সুন্দর মুখ নয়, একটি মেয়ে আরো অনেক কিছু। তার প্রতিভা, আত্মবিশ্বাস, দৃঢ়তা, পরিশ্রম ও প্রত্যয়- সবকিছু নিয়েই একটি মেয়ে। দেখা-অদেখা সবটা মিলেই সে হয়ে ওঠে অনন্য। চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপার স্টার- এর নবম আসর ৩ জানুয়ারি

 

২০১৮ থেকে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে- সারাদেশ থেকে অংশ নেয়া হাজারো প্রতিযোগীর মধ্য থেকে বাছাই করে নেয় সেরা ৫।গত পাঁচ মাসে ফটোশ্যুট, অ্যাক্টিং, ড্যান্স, মডেলিংসহ বিভিন্ন টাস্কের মাধ্যমে প্রতিযোগীদের ভেতর থেকে বের করে আনা হয়েছে তাদের অদেখা প্রতিভাগুলোকে। লাক্স সুপার স্টারের এবারের গ্র্যান্ড ফিনালেতে থাকছে চমকপ্রদ সব আয়োজন। দেশের র্শকরে জন্য এই আয়োজনগুলো একেবারেই নতুন- যা আগে দেখেনি কেউ কখনো। এই প্রথম একই মঞ্চে একই সঙ্গে পারফর্ম করবেন সাবেক তিন লাক্স সুপার স্টার মিম, মেহ্জাবীন ও মম।

 

চমক হিসেবে আরো থাকছে এই সিজনের তিন বিচারক সাদিয়া ইসলাম মৌ, তাহসান খান ও আরিফিন শুভ’র পারফর্মেন্স। একই সাথে একই মঞ্চে তাদেরও এটি প্রথম পরিবেশনা। দুর্দান্ত এই দুটি পারফর্মেন্সের সাথে থাকছে লাক্স সুপার স্টারের আগের সিজনগুলোর সেরা তারকাদের পরিবেশনাও। তাদের সবাই এখন ব্যস্তরিহার্সেলে। কে হবে নতুন লাক্স সুপার স্টার তা জানতে যেমন দর্শকরা অপেক্ষা করছেন অধীর হয়ে, তেমনই আলোড়ন তৈরি হয়েছে তারকাবহুল এই পারফর্মেন্সগুলো নিয়ে।

 

 


Top