সিঙ্গার নিয়ে এলো থাইল্যান্ডে তৈরি ‘নো ফ্রস্ট রেফ্রিজারেটর' | daily-sun.com

সিঙ্গার নিয়ে এলো থাইল্যান্ডে তৈরি ‘নো ফ্রস্ট রেফ্রিজারেটর'

ডেইলি সান অনলাইন     ৯ মে, ২০১৮ ১৯:২৭ টাprinter

সিঙ্গার নিয়ে এলো থাইল্যান্ডে তৈরি ‘নো ফ্রস্ট রেফ্রিজারেটর'

 

থাইল্যান্ডে তৈরি সর্বাধুনিক ‘নো ফ্রস্ট রেফ্রিজারেটর’ নিয়ে এলো শীর্ষস্থানীয় হোম অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড সিঙ্গার। গতকাল, (রোববার) স্থানীয় একটি হোটেলে এক জমকালো অনুষ্ঠানে নানা ফিচার সমৃদ্ধ নতুন এই ‘নো ফ্রস্ট’ রেঞ্জের রেফ্রিজারেটর আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয়।  

 

পাঁচটি অত্যাধুনিক ও অ্যালিগ্যান্ট ‘নো ফ্রস্ট রেফ্রিজারেটর’- এর স্মার্ট পাঁচটি মডেলে রয়েছে আধুনিক সব ফিচার। এসব ফিচারের মধ্যে রয়েছে খাবার রাখার জন্য প্রশস্ত জায়গা, উডেন ব্ল্যাক ডোর, প্রতি প্রান্ত থেকে ঠান্ডা বের হওয়ার সুবিধা,  আর ৬০০এ রেফ্রিজারেন্ট ও কপার টিউব সহ অনেক সুবিধা। নতুন এ মডেলগুলোর মধ্যে রয়েছে ‘টপ মাউন্ট’ ও ‘বটম মাউন্ট’ উভয় ধরনেরই মডেল।

 

অনুষ্ঠানে সিঙ্গারের ঊর্ধ্বতন কর্মকর্তা, ব্র্যাঞ্চ ম্যানেজার ও দেশের বিভিন্ন স্থান থেকে আসা ডিলারগণ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সিঙ্গারের ব্যবস্থাপনা পরিচালক জনাব এম.এইচ.এম. ফাইরোজ বলেন, ‘সর্বোচ্চ গ্রাহক সন্তুষ্টির উদ্দেশ্যেই গ্রাহকদের জন্য আমরা অত্যাধুনিক সব পণ্য নিয়ে এসেছি। ’ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিঙ্গার বাংলাদেশ লিমিটেড-এর মার্কেটিং ডিরেক্টর জনাব ভাজিরা তেন্নাকুন, সেলস ডিরেক্টর (রিটেইল) জনাব মকবুলে হুদা চৌধুরী এবং ডিরেক্টর (হোলসেল অপারেশনস) জনাব কাজী রফিকুল ইসলাম।

 

থাইল্যান্ডে তৈরি নতুন সব ‘নো ফ্রস্ট রেফ্রিজারেটর’ এখন দেশজুড়ে সিঙ্গারের সকল আউটলেটে নগদ পরিশোধের পাশাপাশি সহজ কিস্তিতেও পাওয়া যাচ্ছে।


Top