জ্যান্ত সাপ নিয়ে অভিনয়, ছোবলে মৃত্যু অভিনেত্রীর | daily-sun.com

জ্যান্ত সাপ নিয়ে অভিনয়, ছোবলে মৃত্যু অভিনেত্রীর

ডেইলি সান অনলাইন     ৯ মে, ২০১৮ ১৮:৩৫ টাprinter

জ্যান্ত সাপ নিয়ে অভিনয়, ছোবলে মৃত্যু অভিনেত্রীর

নাচে-গল্পে জমে উঠেছিল যাত্রাপালা। পালার নাম মনসামঙ্গল।

মনসার ভূমিকায় ছিলেন হাওড়ার অভিনেত্রী কালীদাসী মণ্ডল। পঞ্চাশ বছরের প্রৌঢ়া অভিনেত্রী অভিনয় করছিলেন জ্যান্ত গোখরো সাপ নিয়ে! মঞ্চে জ্যান্ত সাপের উপস্থিতি দর্শকদের বাকরুদ্ধ করে তুলেছিল। কিন্তু কে আর ভেবেছিল, চোখের সামনেই ঘটে যেতে চলেছে কত বড় মর্মান্তিক দুর্ঘটনা!

 

ঘটনা হাসনাবাদের। মনসামঙ্গল যাত্রাপালা চলাকালীন সাপের কামড়ে মৃত্যু হল মনসার ভূমিকায় থাকা অভিনেত্রীর। জানা যাচ্ছে, পালা ততক্ষণে শেষের মুখে। সাপটিকে সঙ্গে নিয়ে দর্শকদের মধ্যে নেমে আসেন অভিনেত্রী। দর্শকদের কাছ থেকে ভিক্ষা নিচ্ছিলেন তিনি। ঠিক তখনই সাপটি তাঁকে ছোবল মারে। সংজ্ঞাহীন হয়ে মাটিতে পড়ে যান কালীদাসী দেবী।

 

 

সাপের ছোবলে সংজ্ঞাহীন হয়ে পড়ার পরেও তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়নি। মা মনসার থানে নিয়ে যাওয়া হয়। ডেকে আনা হয় ওঝাকে। স্বাভাবিক ভাবেই ওঝা কিছুই করতে পারেননি। অনেকেই সেই সময় হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বললেই সে কথায় কর্ণপাত করেননি ওঝা।

 

শেষ পর্যন্ত হাসপাতালে নিয়ে যাওয়া হলে কালীদাসী দেবীকে মৃত বলে ঘোষণা করা হয়। তাঁর দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।   যাত্রাদলের সকলকে পুলিশ জিজ্ঞাসাবাদ করলেও এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি। কেননা, এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের করা হয়নি।  

 


Top