মুকেশ আম্বানির মেয়ের বিয়ে | daily-sun.com

মুকেশ আম্বানির মেয়ের বিয়ে

ডেইলি সান অনলাইন     ৮ মে, ২০১৮ ১৯:৩৯ টাprinter

মুকেশ আম্বানির মেয়ের বিয়ে

বি-টাউন এখন অনিল কন্যা সোনম কাপূর ও আনন্দ আহুজার বিয়ে নিয়ে মেতে রয়েছে। পাশাপাশি চলছে আর একটি গ্র্যান্ড ওয়েডিং-এর প্রস্তুতি।

ভারতের সব থেকে ধনী শিল্পপতি মুকেশ অম্বানীর মেয়ে ঈশা অম্বানীর এনগেজমেন্ট হয়ে গেল।  

 

রূপকথার মতো সেই এনগেজমেন্ট পার্টির বিভিন্ন মুহূর্তের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তারই মধ্যে ভাইরাল হয়েছে মা নীতা অম্বানী ও মেয়ে ঈশার নাচের ভিডিও। গোলাপি শাড়িতে মা ও মেয়ের নাচের ভিডিও দেখেই অনুমান করা যায়  বিয়েতে আরও বড়সড় ধামাকা দেখতে চলেছে আম্বানী ভক্তরা।  

 

শুধু মেয়ে ঈশার সঙ্গে নয়। একাও একটি গানে কোমর দুলিয়েছেন মুকেশ-পত্নী। সেই ভিডিওটিও হু হু করে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  মুকেশ কন্যার সঙ্গে বিয়ে হচ্ছে পিরামল এন্টারপ্রাইজ-এর মালিক অজয় পিরামলের ছেলে আনন্দ পিরামলের সঙ্গে। সম্প্রতি মহাবালেশ্বরের একটি মন্দিরে গিয়ে ঈশাকে বিয়ের প্রস্তাব দেন আনন্দ।

 

আনন্দ পিরামল হার্ভার্ড বিজনেস স্কুলের ছাত্র। এই মুহূর্তে পিরামল এন্টারপ্রাইজের এক্সিকিউটিভ হিসেবে কাজ করছেন। এছাড়াও বিজনেস স্কুল থেকে বেরনোর পরে দু’টি স্টার্টআপ শুরু করেন তিনি। একটি পিরামল ই-স্বাস্থ্য, অন্যটি পিরামল রিয়্যালটি।   পিরামল এন্টারপ্রাইজের সম্পত্তির পরিমাণ এই মুহূর্তে প্রায় ২৭ হাজার কোটি টাকা।  

 

 


Top