জোড়া খুন মামলায় এমপিপুত্র রনির রায় হচ্ছে না আজ | daily-sun.com

জোড়া খুন মামলায় এমপিপুত্র রনির রায় হচ্ছে না আজ

ডেইলি সান অনলাইন     ৮ মে, ২০১৮ ১১:১০ টাprinter

জোড়া খুন মামলায় এমপিপুত্র রনির রায় হচ্ছে না আজ

 

রাজধানীর নিউ ইস্কাটনে এলোপাতাড়ি গুলি করে জোড়া খুনের মামলায় এমপিপুত্র বখতিয়ার আলম রনির বিরুদ্ধে দায়ের করা মামলার রায় ঘোষণা হচ্ছে না আজ। রনি সংরক্ষিত আসনের সাংসদ পিনু খানের ছেলে।

মামলাটিতে রনি একাই আসামি। আজ ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ ১ম আদালতের বিচারক মো. আল মামুনের আদালতে এ মামলায় রায়ের জন্য দিন ধার্য থাকলেও আদালত মনে করছেন মামলাটির বিষয়ে অধিকতর যুক্তিতর্কের প্রয়োজন আছে। ফলে আদালত স্বপ্রণোদিত হয়ে মামলার বিষয়ে অধিকতর যুক্ততর্ক উপস্থাপনের জন্য দিন ধার্য করেছেন। আদালতের পেশকার ফারুক দেওয়ার এসব তথ্য নিশ্চিত করেছেন।


গত ১০ এপ্রিল মঙ্গলবার ঢাকার দ্বিতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক আল মামুন যুক্তিতর্ক শুনানি শেষে এ দিন ধার্য করেন। একই বিচারক গত ১০ এপ্রিল রাষ্ট্র ও আসামিপক্ষের যুক্তিতর্ক শুনানি শেষে রায় ঘোষণার এই দিন ঠিক করে দিয়েছিলেন। ২০১৬ সালের ৬ মার্চ রনির বিরুদ্ধে চার্জ গঠন করেন আদালত। ২০১৫ সালের ১৩ এপ্রিল গভীর রাতে নিউ ইস্কাটনে একটি গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছোড়া হয়। গুলিতে রিকশাচালক আবদুল হাকিম ও অটোরিকশাচালক ইয়াকুব আলী গুরুতর আহত হন।


পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৫ এপ্রিল হাকিম এবং ২৩ এপ্রিল ইয়াকুব মারা যান। এ ঘটনায় হাকিমের মা মনোয়ারা বেগম ১৫ এপ্রিল রমনা থানায় মামলা করেন। সূত্রবিহীন এই মামলায় তথ্যপ্রযুক্তি ও জাতিয় দৈনিক পত্রিকার ক্লোজড সার্কিট ক্যামেরার (সিসি) সহায়তায় এমপিপুত্রের প্রাডো গাড়ি এবং তার ছেলে রনির অবস্থান সম্পর্কে নিশ্চিত হয় পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। গাড়ির সূত্র ধরে একই বছরের ৩০ মে এলিফ্যান্ট রোডের বাসা থেকে রনিকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এরপর থেকে তিনি কারাগারে আছেন।

 


Top