ইস্কাটনে জোড়া খুন মামলায় এমপিপুত্র রনির রায় মঙ্গলবার | daily-sun.com

ইস্কাটনে জোড়া খুন মামলায় এমপিপুত্র রনির রায় মঙ্গলবার

ডেইলি সান অনলাইন     ৭ মে, ২০১৮ ১৫:২১ টাprinter

ইস্কাটনে জোড়া খুন মামলায় এমপিপুত্র রনির রায় মঙ্গলবার

 

রাজধানীর নিউ ইস্কাটনে জোড়া খুনের ঘটনায় সরকর দলীয় সংসদ সদস্য পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনি বিরুদ্ধে দায়ের করা হত্যা মামলার রায় আগামীকাল মঙ্গলবার (৮ মে) ঘোষণা করা হবে। গত ২০ এপ্রিল উভয়পক্ষের যুক্তি উপস্থাপন শেষে ঢাকার প্রথম অতিরিক্ত দায়রা জজ মো. আল মামুন রায়ের জন্য এ দিন ধার্য করেন।

 


এর আগে গত বছরের ২৯ অক্টোবর মামলার চার্জশিটভুক্ত একমাত্র আসামি রনি আত্মপক্ষ শুনানিতে নিজেকে নির্দোষ দাবি করে আদালতে বক্তব্য দিয়েছেন।


এর আগে ১৮ অক্টোবর এ মামলার সাক্ষ্যগ্রহণ শেষ হয়। মামলাটিতে অভিযোগপত্রভুক্ত ৩৭ জন সাক্ষীর মধ্যে ২৪ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়।

 

সংসদ সদস্য মা পিনু খানের সঙ্গে বখতিয়ার আলম রনি


প্রসঙ্গত, ২০১৫ সালের ১৩ এপ্রিল গভীর রাত পৌনে ২টার দিকে মদ্যপ অবস্থায় রাজধানীর নিউ ইস্কাটনে একটি কালো রঙের প্রাডো গাড়ি থেকে রনির ছোঁড়া এলোপাতাড়ি গুলিতে রিকশাচালক হাকিম ও অটোরিকশাচালক ইয়াকুব আলী আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৫ এপ্রিল হাকিম এবং ২৩ এপ্রিল ইয়াকুব মারা যান। ওই ঘটনায় নিহত হাকিমের মা মনোয়ারা বেগম ২০১৫ সালের ১৫ এপ্রিল রমনা থানায় অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা করেন।


ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ ২৪ মে মামলাটি তদন্তের দায়িত্ব পাওয়ার পর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ৩১ মে এলিফ্যান্ট রোডের বাসা থেকে বখতিয়ার আলম রনিকে আটক করে। এরপর ওই বছরের ২১ জুলাই রনিকে একমাত্র আসামি করে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেন ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা পুলিশের এসআই দীপক কুমার দাস। এরপর ২০১৬ সালের ৬ মার্চ এ মামলার একমাত্র আসামি এমমিপুত্র বখতিয়ার আলম রনির অব্যাহতির আবেদন নাকচ করে তার বিরুদ্ধে চার্জ (অভিযোগ) গঠন করেন আদালত।

 

পুলিশ পাহারায় বখতিয়ার আলম রনি

 

 


Top