নির্বাচন স্থগিতে সরকারের হাত নেই: হাছান মাহমুদ | daily-sun.com

নির্বাচন স্থগিতে সরকারের হাত নেই: হাছান মাহমুদ

ডেইলি সান অনলাইন     ৬ মে, ২০১৮ ২২:১৩ টাprinter

নির্বাচন স্থগিতে সরকারের হাত নেই: হাছান মাহমুদ

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন স্থগিতে সরকারের হাত নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেন, আদালত স্বাধীন।

এ রায় আদালত দিয়েছেন।

 

রবিবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ের পাশের নির্বাচনী অফিসে দলের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির এক বৈঠক শেষে হাছান মাহমুদ এ কথা বলেন।

 

সাভারের শিমুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান এবিএম আজহারুল ইসলাম সুরুজের দায়ের করা রিটের প্রেক্ষিতে রবিবার গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন স্থগিত করেছেন হাইকোর্ট। বিচারপতি নাঈমা হায়দারের নেতৃত্বাধীন দুই সদস্যের বেঞ্চ এ আদেশ দেন।

 

নির্বাচনী প্রচারণার মাঝ পথে এ স্থগিত আদেশে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছে বিএনপি। দলটির পক্ষ থেকে নির্বাচন স্থগিতের জন্য সরকারি দলকে দায়ী করছেন বিএনপি নেতারা।

 

বিএনপি নেতাদের এ অভিযোগের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হাছান মাহমুদ বলেন, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে স্থগিতাদেশের ক্ষেত্রে সরকারের হাত নেই।

 

তিনি বলেন, আদালত স্বাধীন। আদালত রায় দিয়েছেন। এ ব্যাপারে সরকারের কিছু করার নেই।

 

হাছান বলেন, আদালত যে কোনো জায়গায় যে কোনো কিছুর উপর রায় দিতে পারেন। আদালত সরকারের বিরুদ্ধেও রায় দিয়েছেন। আমরা এই নির্বাচনে জয়ের ব্যাপারে প্রচণ্ড আশাবাদী ছিলাম।


Top