নির্বাচন কোনও অপরাধীর দণ্ড মওকুফের বিনিময়ে বাণিজ্য নয় : তথ্যমন্ত্রী | daily-sun.com

নির্বাচন কোনও অপরাধীর দণ্ড মওকুফের বিনিময়ে বাণিজ্য নয় : তথ্যমন্ত্রী

ডেইলি সান অনলাইন     ৬ মে, ২০১৮ ২০:৫৫ টাprinter

নির্বাচন কোনও অপরাধীর দণ্ড মওকুফের বিনিময়ে বাণিজ্য নয় : তথ্যমন্ত্রী

জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সনদধারী আগুন সন্ত্রাসী ও জঙ্গির ঘনিষ্ট সঙ্গী।

 

আজ রবিবার কুষ্টিয়ার মিরপুরে মাঠ দিবস উপলক্ষে আধুনিক যন্ত্র ব্যবহার করে ধান কাটার উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

 

হাসানুল হক ইনু বলেন, দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত দণ্ডিত এবং সনদধারী আগুন সন্ত্রাসীর পক্ষে উকালতি করা মানে গণতন্ত্রকে অস্বীকার করা। তাই মনে রাখতে হবে নির্বাচন কোনও অপরাধীর দণ্ড মওকুফের বিনিময়ে বাণিজ্য নয়।

 

তিনি বলেন, বিএনপি নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন শর্ত আরোপ করছে। তারা কখনো খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চাচ্ছে, কখনো নির্বাচনকালীন সময়ে শেখ হাসিনার সরকারের বদলে একটি ভুতের সরকারের দাবি উত্থাপন করছে আবার কখনও নির্বাচন কমিশন অদল বদল করার কথা বলছেন।

 

মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম জামালের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল) নুরে আলম সিদ্দিক, জেলা জাসদের সভাপিত গোলাম মহসীন, সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন, উপজেলা জাসদের সভাপতি মোঃ শরীফ, সাধারণ সম্পাদক আহম্মদ আলীসহ স্থানীয় কৃষক ও জাসদের অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

 

পরে তিনি ছাতিয়ান আব্দুর রাফাত বিশ্বাস কলেজের ৪তলা বিশিষ্ট নতুন ভবনের ভিত্তি প্রস্তর উদ্ধোধন ও বিকেল ৩টায় মাঝির হাট মাধ্যমিক বিদ্যালয়ে মা-অভিভাবক এবং গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন।


Top