রক্তে লেখা প্রেমপত্র পেয়ে ভয় পেয়েছিলেন কোহলি! | daily-sun.com

রক্তে লেখা প্রেমপত্র পেয়ে ভয় পেয়েছিলেন কোহলি!

ডেইলি সান অনলাইন     ৪ মে, ২০১৮ ১৬:১৭ টাprinter

রক্তে লেখা প্রেমপত্র পেয়ে ভয় পেয়েছিলেন কোহলি!

 মাঠ ও মাঠের বাইরে সমান জনপ্রিয়  বিরাট কোহলি। শুধু ভারতেই নয়, বিরাটের গুণমুগ্ধ ভক্ত ছড়িয়ে বিশ্বের সর্বত্র।

ব্যাট হাতে বাইশ গজে নিয়মিত বোলারদের শাসন করেন তিনি। এহেন কোহলির যে অগণিত মহিলা ভক্ত থাকবে, তা আর আশ্চর্যের কি!

 

তবে মহিলা ভক্তদের পাগলামিও অনেক সময় বিব্রতকর পরিস্থিতি তৈরি করেছে। বিরাট কোহলি অতীতের এমনই এক অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন এক সাক্ষাৎকারে।

বিরাট বলছিলেন, ‘‘রক্ত দিয়ে লেখা এক প্রেমপত্র পেয়েছিলাম। ভীষণই বাজে ছিল এটা। দিল্লির ঘটনা। গাড়িতে করে যাচ্ছিলাম। একটি কাগজে সই করার জন্য গাড়ির জানালার কাচ নামিয়েছিলাম। হঠাৎই কিছু একটা ভেসে এল।

বুঝতে পারিনি, কে দিয়েছিল। কেবলমাত্র নাম লেখা ছিল। নিরাপত্তারক্ষীকে সঙ্গে সঙ্গে দিয়ে দিয়েছিলাম। ওটা হাতে নিতে পারিনি। এতটাই ভয়ঙ্কর ছিল। ’’

 

আইপিএল-এর সৌজন্যে এখন ‘তারে জমিন পর’। তারকা ক্রিকেটাররাও সমর্থকদের আরও কাছাকাছি আসতে পারেন। এতে প্রিয় ক্রিকেটারদের সঙ্গে সেলফি, অটোগ্রাফ সব কিছুর সুবিধা থাকে। কোহলিই এমন এক ঘটনা কথা জানিয়েছেন।

 

বিমানে করে কোহলি একবার যাচ্ছিলেন। ‘‘আইপিএল-এর সময়েই এমনটা ঘটেছিল সম্ভবত। আমি কানে হেডফোন লাগিয়ে ঘুমোচ্ছিলাম। ঘুম ভেঙে দেখলাম কোলে এক বাচ্ছা। কেউ একজন আমার কাঁধের কাছে ঝুঁকে ছিল। আসলে একজন আমার সঙ্গে সেলফি তোলার চেষ্টা করছিলেন। ’’ এরপরে কোহলি আরও বলেন, ‘‘আসলে আমি সানগ্লাস পরেছিলাম। লোকটি ভেবেছিল হয়তো আমি তাঁকে দেখছিলাম। কিন্তু আমি ঘুমোচ্ছিলাম। ’’

 


Top