আনুশকার জন্মদিনে কোহলির জয় উপহার | daily-sun.com

আনুশকার জন্মদিনে কোহলির জয় উপহার

ডেইলি সান অনলাইন     ২ মে, ২০১৮ ১৮:০৯ টাprinter

আনুশকার জন্মদিনে কোহলির জয় উপহার

দিনটা ছিল বলিউড সুপারস্টার আনুশকা শর্মার জন্য স্পেশাল। এই দিনে তিনি পৃথিবীতে এসেছিলেন।

স্বামী বিরাট কোহলির দিনটা শুরু হয়েছিল স্ত্রীকে জন্মদিনের কেক খাইয়ে। দিনটা শেষ হল স্ত্রীকে জয় উপহার দিয়ে।

 

মুম্বাই ইন্ডিয়ান্সকে হারানোর পরে টিভি ক্যামেরার সামনে দাঁড়িয়ে বিরাট কোহালি বললেন, 'আজ আমার স্ত্রীর জন্মদিন। এই জয়টা ওর জন্মদিনে একটা ছোট্ট উপহার। ' ক্যামেরায় তখনই ধরা পড়ে ভিআইপি গ্যালারিতে থাকা আনুশকা শর্মার হাসিমাখা মুখের ছবি।

 

মঙ্গলবার রোহিত শর্মার দলের বিপক্ষে এই জয়ে আইপিএলের প্লে-অফে ওঠার দৌড়ে টিকে থাকল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। ৮ ম্যাচ খেলে কোহালিদের পয়েন্ট এখন ৬। অন্য দিকে বর্তমান চ্যাম্পয়ন মুম্বাইয়ের আবস্থা করুণ। ৮ ম্যাচ খেলে তাদের ঝুলিতে উঠেছে মাত্র ৪ পয়েন্ট।

প্লে-অফ থেকে ক্রমশ দূরে সরে যাচ্ছে রোহিত শর্মা-সাকিব আল হাসানদের দল।

 

চিন্নাস্বামীতে প্রথমে ব্যাট করে ব্যাঙ্গালুরু ৭ উইকেটে ১৬৭ রান তোলে। সর্বোচ্চ ৪৫ রান করেন মনন ভোরা। এই ম্যাচেও একাদশে ছিলেন না বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। রান তাড়া করতে নেমে মুম্বাই থেমে যায় ৭ উইকেটে ১৫৩ রানে। হার্দিক পাণ্ডিয়া ৫০ রান করেও দলকে জেতাতে পারেননি।

 

২টি করে উইকেট নেন টিম সাউদি, উমেশ যাদব এবং মোহাম্মদ সিরাজ। ম্যাচে জিতে সংবাদ সম্মেলনে ব্যাঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহালি বলেন, 'আমরা এখনও আশাবাদী। কারণ প্লে-অফে ওঠার দৌড়ে এখনও টিকে আছি। দলের সবাই বিশ্বাস করে, এই জায়গা থেকে ঘুরে দাঁড়ানো সম্ভব। '


Top