সমপ্রেমে মরিয়া নারী পুলিশ অফিসারের চাকরি গেল নাগপুরে | daily-sun.com

সমপ্রেমে মরিয়া নারী পুলিশ অফিসারের চাকরি গেল নাগপুরে

ডেইলি সান অনলাইন     ২৭ আগস্ট, ২০১৬ ০৯:৫৪ টাprinter

সমপ্রেমে মরিয়া নারী পুলিশ অফিসারের চাকরি গেল নাগপুরে

অধঃস্তন কর্মীর সঙ্গে শারীরিক সম্পর্ক রাখা এবং নিজের পদমর্যাদা অপব্যবহার করে এই সম্পর্ক রাখতে বাধ্য করায় এক নারী সাব ইন্সপেক্টরকে বরখাস্ত করল রেলওয়ে প্রোটেকশন স্পেশাল ফোর্স। গত কয়েক মাস ধরে এক মহিলা কনস্টেবলকে অভিযুক্ত সাব-ইন্সপেক্টর শারীরিক সম্পর্ক তৈরি করতে বাধ্য করেন। দু'জনের পোস্টিং ছিল নাগপুরে।

ঘটনার কথা সামনে আসতেই RPSF তদন্তের নির্দেশ দেয়। কনস্টেবল গোগা চোপড়া গত ২৮ জুন এই মর্মে একটি অভিযোগ দায়ের করেন। তাতে তিনি উল্লেখ করেন, পদ মর্যাদার অপব্যবহার করে সাব ইন্সপেক্টর রাশি সোনি তাঁকে বাধ্য করেন শারীরিক সম্পর্ক রাখতে। তবে যখন গোগা এই সম্পর্ক রাখতে অস্বীকার করেন, তখন দু' জনের মধ্যে তীব্র বচসা হয়। এর ফলে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন গোগা। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

রেলওয়ের তদন্তে রাশিকে দোষী সাব্যস্ত করা হয়। তদন্তের রিপোর্ট তাঁর কাছে পাঠিয়ে রাশির আত্মপক্ষ সমর্থনে বক্তব্য রাখার সুযোগ দেওয়া হয়। তবে বার বার চিঠি পাঠিয়েও কোনও ফল হয়নি। তিনি চিঠি গ্রহণ করেননি। শেষমেশ গত ১৮ আগস্ট রাশিকে চাকরি থেকে বরখাস্ত করে রেল। বার বার চেষ্টা করেও RPSF-এর সিনিয়র কমান্ডেন্ট অফিসার অলোক বোহরা এবং রাশি সোনি-র সঙ্গে যোগাযোগ করা যায়নি।

সূত্র: এই সময়


Top