৩৫০মাঠ কর্মকর্তা নিয়ে ‘সি ওয়ার্ল্ড’ চট্টগ্রামে সাজেদা ফাউন্ডেশনের সম্মেলন | daily-sun.com

৩৫০মাঠ কর্মকর্তা নিয়ে ‘সি ওয়ার্ল্ড’ চট্টগ্রামে সাজেদা ফাউন্ডেশনের সম্মেলন

ডেইলি সান অনলাইন     ২৩ এপ্রিল, ২০১৮ ১৯:০৩ টাprinter

৩৫০মাঠ কর্মকর্তা নিয়ে ‘সি ওয়ার্ল্ড’ চট্টগ্রামে
সাজেদা ফাউন্ডেশনের সম্মেলন


 

‘উৎকর্ষের নতুন অধ্যায়’ শিরোনামে ‘সি ওয়ার্ল্ড’ চট্টগ্রামে এপ্রিল-২১, ২০১৮ তারিখে সাজেদা ফাউন্ডেশনের ঋণ কর্মসূচির প্রায় ৩৫০’র অধিক মাঠ কর্মকর্তার এক সম্মেলন অনুষ্ঠিত হয়। দিন জুড়ে আনন্দ বিনোদনের পাশপাশি উর্ধ্বতন ব্যবস্থাপনা কর্তৃপক্ষের সাথে কৌশলগত নীতি নির্ধারণ ও প্রেষণা উন্নয়ন ছিল এর প্রধান উদ্দেশ্য।

নন্দিত অভিনেতা ফেরদৌস আহমেদ  মাঠ কর্মকর্তাদের উদ্দেশ্যে সাজেদা ফাউন্ডেশনের রূপকল্প ‘সবার জন্য সুস্বাস্থ্য আনন্দময় ও মর্যাদাপূর্ণ জীবন’ অর্জনে এক অনুপ্রেরণামূলক বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সাজেদা ফাউন্ডেশনের নীতি ও মূল্যবোধের সাথে সঙ্গতি রেখে সর্বোচ্চ উৎকর্ষ অর্জনের স্বীকৃতি হিসাবে ১৫ জন মাঠ কর্মকর্তাকে পুরস্কৃত করা হয়। জনপ্রিয় সঙ্গীত শিল্পী পিংকী ছেত্রী (ও ......)’র চমৎকার সঙ্গীত ও লাকি কুপন ড্র দিয়ে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।  

 


অনুষ্ঠানে (আরো) উপস্থিত ছিলেন ঋণ কর্মসূচির পরিচালক মনিরুল ইসলাম খান এবং প্রশাসন ও ফিন্যান্স বিভাগের পরিচালক জনাব এমদাদুল হক। অনুষ্ঠানের অন্যতম উদ্দেশ্য ছিল মূল্যবোধের সাথে লক্ষ্য অর্জনের সমন্বয় সাধন বিষয়ক নির্দেশনা ও অনুপ্রেরণা প্রদান। একইভাবে অনুষ্ঠানে অন্য সবার অভিজ্ঞতা বিনিময়সহ আরো বিস্তৃত আঙ্গিকে ভবিষ্যতে কিভাবে কাজ করা যায় মাঠ কর্মকর্তাদের দৃষ্টিকে  সেদিকে রাখারও আহবান জানানো হয়।  

 

 
সাজেদা ফাউন্ডেশন প্রান্তিক ও সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে নিবেদিত একটি বেসরকারী উন্নয়ন সংস্থা। এটি ক্ষুদ্রঋণ, স্বাস্থ্য, শিক্ষা ও নানা ধরণের সামাজিক উন্নয়ন নিয়ে বর্তমানে ২০টি জেলায় ৬ মিলিয়ন মানুষের উন্নয়নের জন্য বিশেষভাবে কাজ করে। পরবর্তী ৫ বছরে এটি আরো প্রান্তিক মানুষের জন্য নানা ধরণের ঋণ সেবা ও বহুমুখী সামাজিক উন্নয়ন নিয়ে কাজ করতে বদ্ধপরিকর।

এ লক্ষ্যে সাজেদা ফাউন্ডেশন কর্মীদের উন্নয়নে, তাদের সক্ষতা বৃদ্ধিতে ব্যাপকভাবে করছে।  

 

 

 


Top