মাহির দেবরের বিয়ে তাই ছুটি চাই | daily-sun.com

মাহির দেবরের বিয়ে তাই ছুটি চাই

ডেইলি সান অনলাইন     ২৩ এপ্রিল, ২০১৮ ১৭:৫১ টাprinter

মাহির দেবরের বিয়ে তাই ছুটি চাই

বাংলা চলচ্চিত্রের বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। সুপারহিট নায়িকা অপু বিশ্বাস অভিনয়ে অনিয়মিত হয়ে পড়লে তার জায়গায় খুব ভালোভাবেই জেঁকে বসেন মাহি। তবে নির্দিষ্ট কোনো নায়কের সঙ্গে জুটি বেঁধে পর পর অভিনয় করেননি। বিভিন্ন নায়কের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গেছে তাকে। হালের সবচেয়ে বড় সুপারস্টার শাকিব খান থেকে শুরু করে সাইমন, বাপ্পী, শুভ সবার বিপরীতেই পেয়েছেন সাফল্য।

 

শুধু অভিনয়ের ক্ষেত্রেই সেরা নন মাহি, নিজেকে তিনি তৈরি করেছেন বাংলা চলচ্চিত্রের সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত নায়িকা হিসেবে। অন্যান্য নায়িকাদের থেকে ছবির কাজ নিয়েও তার ব্যস্ততা সবচেয়ে বেশি। কাজ করে চলেছেন একের পর এক ছবিতে। কদিন আগেই মুক্তি পেয়েছে মাহি-বাপ্পী জুটির ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিটি। মুক্তির তৃতীয় সপ্তাহে এসেও যেটি চলছে প্রেক্ষাগৃহে।

 

তবে এবার কিছু দিনের জন্য ছুটি নিচ্ছেন হালের সুপারহিট এই নায়িকা।

সামনেই তার দেবরের বিয়ে। বিয়ের কেনাকাটা থেকে শুরু করে অনেক দায়িত্বই নাকি সামলাতে হবে তাকে। যার ফলে ঈদ পর্যন্ত কোনো ছবির শুটিং করবেন না বলে জানিয়েছেন নায়িকা। মাহির কথায়, ‘রোজার আগে অপুর (মাহির স্বামী) ভাইয়ের বিয়ে। বিয়ে নিয়ে আমাকেই ব্যস্ত থাকতে হবে। দেড় মাস কোনো কাজ করব না। ঈদের পর আবার নতুন উদ্যেমে কাজ শুরু করব। ’

 

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে মাহি ও সাইমন সাদিক অভিনীত ‘জান্নাত’ ছবিটি। এছাড়া চলছে ডিএ তায়েবের বিপরীতে ‘অন্ধকার’ ছবির শুটিং। সম্প্রতি ‘ও মাই লাভ’ নামের নতুন একটি ছবিতেও চুক্তিবদ্ধ হয়েছেন মাহি। যেটি পরিচালনা করবেন আবুল কালাম আজাদ। নায়িকা ঠিক হলেও এ ছবির নায়ক এখনও ঠিক হয়নি। আগামী জুলাইয়ের শেষের দিকে ‘ও মাই লাভ’-এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

 


Top