পল্টনে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া | daily-sun.com

পল্টনে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া

ডেইলি সান অনলাইন     ২৩ এপ্রিল, ২০১৮ ১৪:৪৪ টাprinter

পল্টনে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া

 

রাজধানীতে বায়তুল মোকাররম মসজিদের সামনে বিএনপির একটি বিভোক্ষ মিছিল ছত্রভঙ্গ করে দেয়ার পর দলের নেতাকর্মীদের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়ায় জড়িয়েছে পুলিশ। রবিবার (২৩ এপ্রিল) দুপুর ২টার কিছু আগে বায়তুল মোকাররম মসজিদের সামনের সড়কে এ ঘটনা ঘটে।


প্রাথমিকভাবে পাওয়া খবরে ঘটনাস্থল থেকে কয়েকজনকে আটকের তথ্যও পাওয়া গেছে। তবে এসব বিষয়ে তাৎক্ষণিকভাবে কেউ কিছু নিশ্চিত করতে পারেনি।

 

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিচারিক আদালতে সাজাপ্রাপ্ত এবং কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে গতকাল রবিবার (২২ এপ্রিল) ৮ দিনের নতুন কর্মসূচি ঘোষণা করে বিএনপি। ঘোষিত ওই কর্মসূচির আওতায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আজ বিক্ষোভ মিছিল বের করার কথা ছিল।


এর আগে গতকালই বিক্ষোভ মিছিল করে ঢাকা মহানগর উত্তর বিএনপি।   

 


আট দিনের কর্মসূচির মধ্যে রয়েছে, ২২ এপ্রিল ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল, ২৩ এপ্রিল সোমবার ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির বিক্ষোভ, ২৫ এপ্রিল বিএনপির উদ্যোগে সারাদেশে মানববন্ধন।

 
এরপর আগামী ২৬ এপ্রিল বৃহস্পতিবার ছাত্রদলের উদ্যোগে ঢাকাসহ দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি পালিত হবে। পরের দিন ২৭ এপ্রিল শুক্রবার সারাদেশে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও আরোগ্য কামনা করে বাদ জুমা দোয়া হবে। ২৮ এপ্রিল শনিবার যুবদলের উদ্যোগে ঢাকাসহ দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হবে। ২৯ এপ্রিল রবিবার স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে ঢাকাসহ দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি হবে। এছাড়া আগামী ১ মে মঙ্গলবার আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে শ্রমিক দলের উদ্যোগে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে শ্রমিক সমাবেশ।

 


Top