ফেক প্রোফাইল বানিয়ে সহকর্মীর নগ্ন ভিডিও পোষ্ট! | daily-sun.com

ফেক প্রোফাইল বানিয়ে সহকর্মীর নগ্ন ভিডিও পোষ্ট!

ডেইলি সান অনলাইন     ২২ এপ্রিল, ২০১৮ ২২:০৬ টাprinter

ফেক প্রোফাইল বানিয়ে সহকর্মীর নগ্ন ভিডিও পোষ্ট!

ফেক ফেসবুক প্রোফাইল তৈরির পর এক তরুণীর নগ্ন ভিডিও পোষ্ট করে গ্রেফতার হলেন তারই এক সহকর্মী। ধৃতের নাম জীতেন্দ্রর সিংহ গ্রেওয়াল (৩৪)।

শুক্রবার বিকেলে ভারতের সল্টলেকের এফডি ব্লক থেকে তাকে গ্রেফতার করে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ।

 

অভিযোগকারিনীর বয়ানের ভিত্তিতেই গ্রেফতার করা হয় অভিযু্ক্তকে। সাইবার ক্রাইম থানার পুলিশ অভিযোগ দায়েরের পর তদন্ত শুরু করেছ। জানা গিয়েছে, অভিযুক্ত যুবক ও অভিযোগকারিনী সল্টলেকের একটি অফিসে একসঙ্গে কাজ করত৷ তখনই তাদের মধ্যে ঘনিষ্ট সম্পর্ক গড়ে ওঠে৷ সেই সময় কিছু ঘনিষ্ট মুহুর্তের ছবি ভিডিও তোলেন তারা।

 

পুলিশ জানিয়েছে, অভিযোগকারিনী বিহারের বাসিন্দা। বর্তমানে তিনি বাগুইহাটি থানা এলাকার কেষ্টপুরে থাকেন। চলতি মাসের প্রথম দিকে তার বন্ধু-বান্ধবীরা তাকে জানায় যে, তার নামের একটি প্রোফাইলে তার নগ্ন ভিডিও পোষ্ট করা হয়েছে। বিষয়টি নজরে আসার সঙ্গে সঙ্গে পুলিশে অভিযোগ দায়ের করে ওই তরুণী।

 

অভিযোগে তরুণী জানায়, তিনি যখন সল্টলেকের একটি অফিসে কর্মরত ছিলেন তখন একজন সহকর্মীর সঙ্গে তার ঘনিষ্ট সম্পর্ক গড়ে ওঠে।

ওই ভিডিওগুলি সেই সময়কারই।

 

তরুণীর অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে শুক্রবার তিলজলা থানা এলাকার তিলজলা রোডের বাসিন্দা জীতেন্দ্রর সিংহ গ্রেওয়ালকে গ্রেফতার করা হয়েছে। ধৃতের কাছ থেকে যে ইলেক্ট্রনিক যন্ত্রগুলির মাধ্যমে তরুণীর নগ্ন ভিডিও পোষ্ট করা হয়েছে ও যে যন্ত্রে তরুণীর গোপন ভিডিও রয়েছে সেগুলি বাজেয়াপ্ত করা হয়েছে। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির তথ্যপ্রযুক্তি আইনের ৬৭এ ধারা-সহ একাধিক ধারায় মামলা রুজু করেছে সাইবার ক্রাইম থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃতকে আজ শনিবার আদালতে তোলা হবে ও ৭ দিনের পুলিশী হেফাজতের আবেদন জানানো হবে।


Top