প্রভাবশালী ১০০ নারীর তালিকায় দীপিকা | daily-sun.com

প্রভাবশালী ১০০ নারীর তালিকায় দীপিকা

ডেইলি সান অনলাইন     ২১ এপ্রিল, ২০১৮ ১১:০১ টাprinter

প্রভাবশালী ১০০ নারীর তালিকায় দীপিকা

দীপিকার সময়টা খুবই ভালো যাচ্ছে। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছা আর ভালোবাসার বার্তায় ভরে যাচ্ছে এই বলিউড লাস্যময়ীর জীবন।

টাইম ম্যাগাজিনে বিশ্বের প্রভাবশালী ১০০ নারীর তালিকায় একমাত্র ভারতীয় অভিনেত্রী হিসেবে উঠে এসেচে দীপিকার নাম। এখন তিনি গ্লোবাল তারকা।  

 

'পদ্মাবত' তারকাকে যারা শুভেচ্ছা জানাচ্ছেন তাদের মধ্যে একজন আরেক জনপ্রিয় তারকা প্রিয়াঙ্কা। ইতিমধ্যে তিনিও হলিউডে বেশ কাজ করে যাচ্ছেন। এ বছরের প্রভাবশালীদের তালিকায় আরো আছে বিরাট কোহলির নাম। তাকেই ভালোবাসা জানিয়েছেন তিনি।  

 

প্রিয়াঙ্কা নিজের টুইটার হ্যান্ডেলে বলেছেন, আমার বন্ধু দীপিকা পাড়ুকোন এবং বিরাট কোহলির জন্যে আমি খুবই সুখী এবং গর্বিত। অনেক বড় করে অভিনন্দন জানাচ্ছি এবং এটা তাদের প্রাপ্য ছিল।   ২০১৬ সালে কিন্তু পৃথিবীর প্রভাবশালী ১০০ জনের তালিকায় প্রিয়াঙ্কা ছিলেন।

 

 

ভালোবাসা জানিয়েছেন 'ত্রিপল এক্স: দ্য রিটার্ন অব জান্ডার কেজ' মুভির সহ অভিনেতা ভিন ডিজেল। তিনি লিখেছেন, বিনোদন জগতে আমরা বিশেষ ক্ষেত্রে আটকে যাই। গুটিকয়েক বাজারে আমরা সেঁটে থাকি। কিন্তু দীপিকা অনেক কিছু দিতে পারে এই পৃথিবীকে। সে কেবল ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করে না, সে বিশ্বকে প্রতিনিধিত্ব করে।

 

কর্মপরিমণ্ডল, উদ্ভাবন এবং অর্জনের ভিত্তিতে প্রভাবশালী ব্যক্তিত্ব নির্ধারণ করা হয়। এ বছর যারা তালিকায় স্থান পেয়েছেন তারা হলেন নিকোল কিডম্যান, গাল গ্যাডট, গ্রেটা গেরউইগ এবং লিনা ওয়েথে।  


সূত্র : ডেকান ক্রনিকল 

 


Top