লন্ডনে ফারজানা রূপার ক্যামেরা ছিনিয়ে নিল দুর্বৃত্তরা | daily-sun.com

লন্ডনে ফারজানা রূপার ক্যামেরা ছিনিয়ে নিল দুর্বৃত্তরা

ডেইলি সান অনলাইন     ২০ এপ্রিল, ২০১৮ ১৮:৫২ টাprinter

লন্ডনে ফারজানা রূপার ক্যামেরা ছিনিয়ে নিল দুর্বৃত্তরা

একাত্তর টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ফারজানা রূপা ও তার সহকর্মীরা যখন ইষ্ট লন্ডন মসজিদের সামনে লাইভ সংবাদ প্রচারের প্রস্তুতি নিচ্ছিলেন, ঠিক সেই মুহুর্তে সংঘবদ্ধ দুর্বৃত্তরা টিভি ক্যামেরা ছিনিয়ে নিয়ে যায়। তাৎক্ষনিকভাবে এই বিষয়ে লন্ডন মেট্রোপলিটন পুলিশে রিপোর্ট করা হলে পুলিশ তদন্তে নামে।

 

 

কমনওয়েলথ শীর্ষ সন্মেলনের খবর সংগ্রহের জন্য একাত্তর টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ফারজানা রূপা বৃটেনে অবস্থান করছেন । কমনওয়েলথ শীর্ষ সন্মেলনের খবর সংগ্রহের পাশাপাশি সেদেশে জামাত শিবিরের বাংলাদেশ বিরোধী তৎপরতার বিষয় নিয়েও তিনি তার টেলিভিশনে রিপোর্ট করেন ।

 

বৃটেনের চ্যানেল-৪ এ যুদ্ধাপরাধীদের সন্তানদের উদ্ধৃত করে বাংলাদেশ, বাংলাদেশের প্রধানমন্ত্রী এবং বৃটিশ পার্লামেন্টে বাংলাদেশী বংশোদ্ভূত সদস্য টিউলিপ সিদ্দিকিকে কে নিয়ে বিভ্রান্তিমূলক খবর সম্প্রচারের বিষয়টিও তাঁর রিপোর্টে তুলে ধরা হয় । 

 

এতে বৃটেনে আশ্রয়প্রাপ্ত জামাত শিবির চক্র রূপার উপর রুষ্ট হয় । বৃহস্পতিবার নিউ ক্যাসেল এলাকায় রিপোর্ট সংগ্রহের সময় ওই সন্ত্রাসী চক্র দ্রূত গতিতে মোটর সাইকেল চালিয়ে রূপাকে হত্যার প্রচেষ্টা চালায় এবং ক্যামেরা ও ট্রাইপড ছিনিয়ে নিয়ে যায় ।

 

 


Top