আজ পশ্চিমবঙ্গে শুভ মুক্তি শাকিব-শুভশ্রীর 'চালবাজ' | daily-sun.com

আজ পশ্চিমবঙ্গে শুভ মুক্তি শাকিব-শুভশ্রীর 'চালবাজ'

ডেইলি সান অনলাইন     ২০ এপ্রিল, ২০১৮ ১৫:৩০ টাprinter

আজ পশ্চিমবঙ্গে শুভ মুক্তি শাকিব-শুভশ্রীর 'চালবাজ'

 

আজ শুক্রবার ভারতের পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে শাকিব-শুভশ্রী অভিনীত 'চালবাজ' ছবিটি। ২০ এপ্রিল মুক্তি কলকাতায় পেলেও বাংলাদেশে কবে মুক্তি পাচ্ছে ছবিটি তা নিশ্চিত নয়।

তবে খুব বেশি সম্ভাবনা রয়েছে আগামী ২৭ এপ্রিল ছবিটি বাংলাদেশে সাফটা চুক্তির আওতায় মুক্তি পাবে।

 

‘চালবাজ’ আমদানি নিয়ে জটিলতা দূর হয়েছে তথ্য মন্ত্রণালয়ে আটকে থাকা ছবিটি আমদানির আবেদনের অনুমোদন শেষ পর্যন্ত ছাড় পাচ্ছে। বিষয়টি নিশ্চিত করেছেন তথ্য মন্ত্রণালয়ের চলচ্চিত্র বিভাগের উপসচিব শাহিন আরা বেগম।

 

এদিকে শাকিবের বাংলাদেশি ভক্তরা রীতিমতো আফসোস করছে। কেননা সোশ্যাল মিডিয়া সূত্রে জানা গেছে, শাকিবের ছবি এদেশীয় ভক্তদের আগেই কলকাতার ভক্তরা দেখতে পারছে, এটা আফসোসের বটে।  

 

কলকাতার জেকে এন্টারপ্রাইজের কাছে ‘অজান্তে ভালোবাসা’ ছবিটি রপ্তানি করে এন ইউ আহমেদ ট্রেডার্স। বিনিময়ে এসকে মুভিজের কাছ থেকে চালবাজ ছবিটি আনতে চায় বাংলাদেশের আমদানিকারক এই প্রতিষ্ঠান। গত ৭ মার্চ আমদানির জন্য মন্ত্রণালয়ে আবেদন করে তারা। ২৭ মার্চ চলচ্চিত্র আমদানি-রপ্তানি কমিটি আবেদন অনুমোদন দেয়। কিন্তু সেই অনুমোদনের চিঠি তৈরিতে বিলম্ব করে মন্ত্রণালয়।

 

ছবিটি প্রসঙ্গে আমদানী প্রতিষ্ঠানের কর্ণধার গণমাধ্যমকে বলেন, আমরা এরই মধ্যে তথ্য মন্ত্রণালয়ের কাছ থেকে ছবিটি আমদানি করার জন্য অনুমতি পেয়েছি। সেই হিসেবে সব কিছু ব্যবস্থা করছি। আশা করি আগামীকাল বৃহস্পতিবার ছবিটি আমরা সেন্সর বোর্ডে জমা দিতে পারব।

 

তিনি বলেন, তবে আপাতত আনঅফিশিয়ালি আমরা সিদ্ধান্ত নিয়েছি আগামী ২৭ এপ্রিল ছবিটি মুক্তি দেব। কিন্তু সেন্সর পাওয়ার আগে তা সঠিক ভাবে বলা যাবে না। আর বুকিং শুরু হয়েছে কারণ এটি শাকিব খানের ছবি।

 


Top