‘শাহরুখ খান আমার জীবন নষ্ট করেছে!’ | daily-sun.com

‘শাহরুখ খান আমার জীবন নষ্ট করেছে!’

ডেইলি সান অনলাইন     ১৯ এপ্রিল, ২০১৮ ১৬:৩০ টাprinter

‘শাহরুখ খান আমার জীবন নষ্ট করেছে!’

 ইন্সটাগ্রামে একটি পোস্ট। এক বাঙালি তরুণীর জবানবন্দি।

যার প্রথম লাইন— ‘শাহরুখ খান  আমার জীবন নষ্ট করেছে!’  শাহরুখ খানকে দায়ী করে শুরু করা এই পোস্টটি এখন ভাইরাল। অনেকেই শেয়ার করেছেন। পোস্টের তলায় কমেন্টও করেছেন। কিন্তু, এইটুকু শুনে কোনও নয়া বিতর্কের ইঙ্গিত মনে হলে আপনি একেবারেই ভুল করছেন।   শাহরুখ কীভাবে তাঁর জীবনকে ‘নষ্ট’ করেছেন সেকথা খুলেই জানিয়েছেন ওই তরুণী তাঁর পোস্টে। প্রথম লাইনে বিতর্কের গন্ধ থাকলেও লেখাটি পড়তে শুরু করলেই বুঝতে অসুবিধা হয় না, আসলে একেবারে অন্য অর্থে লেখার শুরুর বাক্যটি লিখেছেন ওই তরুণী।

 

ঠিক কী লিখেছেন ওই তরুণী? তিনি বলতে চেয়েছেন, ছোটবেলা থেকে শাহরুখের সিনেমা দেখে তিনি ও তাঁর প্রজন্মের কাছে প্রেমের যে চেহারা ফুটে উঠেছে মনের মধ্যে, তা মোটেই আসল চেহারা নয়। তরুণী লিখেছেন— ‘ছোট্টবেলা থেকেই স্বপ্ন দেখতাম কোনও নিখুঁত মানুষের কাছ থেকে নিখুঁত প্রেম-প্রস্তাব পাব। আবহে বেজে উঠবে বেহালার সুর, সে ধীরে ধীরে কাছে আসবে।

হাওয়ায় আমার চুল এলোমেলো হয়ে যাবে। সে হাঁটু গেড়ে বসে আমার হাতে আংটি পরিয়ে দেবে। ’

 

তার পরই তিনি লিখেছেন— ‘কিন্তু এমনটা কখনওই ঘটে না। ’ বাঙালি ওই তরুণীর সঙ্গে বিয়ে ঠিক হয়েছে এক পাঞ্জাবি ব্যবসায়ীর। দু’জনের পরিবার থেকেই ওই বিয়ের সম্পর্ক ঠিক করেছে। গত তিন বছর ধরে তাঁরা ডেট করছেন। কিন্তু দু’জনের পরিবারও ব্যাপারটার সঙ্গে এমনভাবে সম্পৃক্ত হয়ে রয়েছে যে আলাদা করে কোনও ‘সারপ্রাইজ প্রোপোজাল’-এর দেখাই মেলেনি।

 

শেষমেশ অবশ্য ওই তরুণী নিজেই এগিয়ে এসে ‘প্ল্যান’ করে ফেলেন ফিলমি এক বিবাহ-প্রস্তাবের। শেষ পর্যন্ত ব্রুনো মার্সের ‘ম্যারি মি’ গানের আবহ ডিজেকে দিয়ে বাজিয়ে নিজেই হাঁটু মুড়ে প্রপোজ করে হবু বরকে চমকে দেন তিনি।

 

গোটা ঘটনায় হকচকিয়ে গিয়ে তরুণীর প্রেমিক তাঁকে জড়িয়ে ধরে তাঁর কানে ফিসফিস করে বলেন, ‘‘আশা করি, আমাদের ছেলেমেয়েরা এতটা ফিলমি হবে না। ’’

 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে পোস্টটি। কয়েকজন শাহরুখ-ভক্ত ব্যাপারটায় ক্ষুণ্ণ হলেও অধিকাংশই মজা পেয়েছেন পোস্টটি পড়ে।  

 


Top