দাউদকান্দিতে ‌পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত | daily-sun.com

দাউদকান্দিতে ‌পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

ডেইলি সান অনলাইন     ১৮ এপ্রিল, ২০১৮ ১২:১৮ টাprinter

দাউদকান্দিতে ‌পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

কুমিল্লার দাউদকান্দি উপজেলার রায়পুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়েছেন। নিহত ডাকাতের নাম রুবায়েত হোসেন বাবুল (৩২)।

নিহত বাবুল নরসিংদীর পুরেরচর এলাকার ইমান আলীর ছেলে। তিনি কাপড় বোঝাই কাভার্ডভ্যান ছিনতাই মামলার আসামি। এসময় চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

 

আজ বুধবার ভোরে এ ঘটনা ঘটে। দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি বলেন, গত ১১ এপ্রিল কুমিল্লা দাউদকান্দি থেকে রপ্তানীমুখী কাপড় বোঝাই একটি কাভার্ডভ্যান ছিনতাই হয়। তিনদিন পর ছিনতাই হওয়া কাভার্ডভ্যানটি ঢাকা থেকে উদ্ধার করা হয়। এ ঘটনার সাথে জড়িত থাকার দায়ে ১৬ এপ্রিল ঢাকার উত্তরা থেকে গ্রেফতার করা হয় ডাকাত রুবায়েত হোসেন বাবুল এবং মারুফ আহম্মদ লাভলুকে। তাদের স্বীকারোক্তি মতে মঙ্গলবার রাত আড়াইটার সময় ওই দুই জনকে নিয়ে এ ছিনতাই ঘটনার জড়িত অপর সদস্যদের ধরা জন্য পুলিশের একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রায়পুর এলাকায় যায়।

তখন ওই স্থানে অবস্থান নেয়া ডাকাতের একটি দল পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

 

তিনি আরো বলেন, এ সময় বাবুল কৌশলে পালাতে চেষ্টা করে। পুলিশও তাদের লক্ষ্য করে পাল্টা গুলি ছুড়ে। এতে ডাকাত বাবুল গুলিবিদ্ধ হয়। তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়। ঘটনাস্থল থেকে পুলিশ একটি পাইপগান ও গুলি উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ ও নরসিংদী থানায় ৮টি ডাকাতি মামলাসহ ২২টি মামলা রয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে কুমিল্লা দাউদকান্দি থানায় মামলার প্রস্তুতি চলছে।   


Top