আমিন জুয়েলার্সের চুরি হওয়া স্বর্ণ-টাকা ফরিদগঞ্জে উদ্ধার | daily-sun.com

আমিন জুয়েলার্সের চুরি হওয়া স্বর্ণ-টাকা ফরিদগঞ্জে উদ্ধার

ডেইলি সান অনলাইন     ১৭ এপ্রিল, ২০১৮ ১৫:২৯ টাprinter

আমিন জুয়েলার্সের চুরি হওয়া স্বর্ণ-টাকা ফরিদগঞ্জে উদ্ধার

 

রাজধানীর গুলশান-২ নম্বরে ডিসিসি মার্কেটের ছাদের একটি অংশ কেটে অভিনব পদ্ধতিতে আমিন জুয়েলার্সের শো রুম থেকে চুরি হওয়া মালামাল চাঁদপুরের ফরিদগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ এপ্রিল) সকাল ৭টার দিকে ফরিদগঞ্জের পশ্চিম বড়ালী গ্রামের পাটওয়ারী বাড়ি থেকে ২১১ ভরি স্বর্ণ ও নগদ ১১ লাখ ২৪ হাজার টাকা উদ্ধার করা হয়।


এ সময় জানু বেগম ও আমান উল্লাহ নামে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।


গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফরিদগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় মঙ্গলবার সকাল ৭টায় ফরিদগঞ্জের পশ্চিম বড়ালী গ্রামের পাটওয়ারী বাড়িতে ডাকাত সাদ্দাম হোসেনের নানার ঘরে অভিযান পরিচালনা করা হয়। ওই ঘরের চাউলের ড্রামে লুকানো অবস্থায় এ সব মালামাল পাওয়া যায়। এ সময় সাদ্দামকে না পেয়ে নানার বাড়িতে থাকা তার বাবা আমান উল্লাহ ও মা জানু বেগমকে আটক করা হয়েছে।


এর আগে পহেলা বৈশাখের দিন শনিবার (১৪ এপ্রিল) কাজ করে রাতে দোকান বন্ধ করে যান দোকান কর্মচারীরা। পরদিন রবিবার (১৫ এপ্রিল) ছিল সাপ্তাহিক ছুটি। দুই দিন ছুটির পর সোমবার সকালে দোকান খুলে দেখা যায়, দোকানের ছাদ কেটে স্বর্ণ ও নগদ টাকা চুরি হয়েছে। চুরির ঘটনায় আমিন জুয়েলার্সের পক্ষ থেকে আনুমানিক ৩০০ ভরি স্বর্ণ ও ২৪ লাখ টাকা খোয়া যাওয়ার কথা বলা হয়েছে।

 


Top