‘আদ্-দ্বীনের সেবা নিয়ে আমরা সন্তুষ্ট, এ সেবা পৌঁছে যাক দেশের সবখানে’ | daily-sun.com

‘আদ্-দ্বীনের সেবা নিয়ে আমরা সন্তুষ্ট, এ সেবা পৌঁছে যাক দেশের সবখানে’

ডেইলি সান অনলাইন     ১৬ এপ্রিল, ২০১৮ ১৮:৩৯ টাprinter

‘আদ্-দ্বীনের সেবা নিয়ে আমরা সন্তুষ্ট, এ সেবা পৌঁছে যাক দেশের সবখানে’

 

আদ্-দ্বীন মেডিকেল কলেজের ডেন্টাল বিভাগের সেবা নিয়ে সন্তুষ্টির কথা জানালেন রোগীরা। তারা বলেন, এ সেবা পৌঁছে যাক দেশের সবখানে।

রবিবার (১৫ এপ্রিল) সকালে কলেজের অডিটোরিয়ামে ডেন্টাল বিভাগের ১৫ বছর পূর্তি উদযাপন অনুষ্ঠানে এমনটিই দাবি করেন সেবা নেয়া রোগীরা।   


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. আফিকুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আদ্-দ্বীন মেডিকেল কলেজ সমূহের পরিচালক ডা. মো: তরিকুল ইসলাম, পরিচালক-মেডিকেল এডুকেশন ডা. আনোয়ার হোসেন মুন্সি। এছাড়াও সেবা নেয়া রোগীদের মধ্যে আবুল হাশিম, সায়মা পারভিন, আবু সাদাত খান মজলিস ও নাদিরা বেগম।  


আবুল হাশিম তার অনুভূতি জানিয়ে বলেন, ‘আদ্-দ্বীন হাসপাতালের সঙ্গে আমার সম্পর্ক ১৯৮৯ সাল থেকে। আমার ছোট ভাই, মেয়ে এবং পরিবারের সব সদস্যরা এখানে সেবা নিয়েছে। আমরা সবাই আদ্-দ্বীনের সেবা নিয়ে সন্তুষ্ট। ১৬০ টাকায় এত ভালো চিকিৎসা অন্য কোথাও পাওয়া যায় কিনা সন্দেহ। ডেন্টাল বিভাগের ডা: আয়শা আক্তারের চিকিৎসা, নার্সদের সেবা আমাদের আজীবন মনে থাকবে।

’ 

 


আবু সাদাত খান মজলিস বলেন, ডেন্টাল বিভাগের যে রিসিপশন থেকে শুরু করে  সকল চিকিৎসকদের ব্যবহার মনে রাখার মতো। আদ্-দ্বীন হাসতালের গল্প রাত-দিন বলে শেষ করা যাবে না। অন্যান্য হাসপাতালে ঢুকলেই উটকো গন্ধে রোগী ও অন্যান্যরা আরো অসুস্থ হয়ে পড়ে। কিন্তু আদ্-দ্বীন হাসপাতাল এত পরিস্কার পরিচ্ছন্ন যে হাসপাতালের যেখানে-সেখানে অনেকেই শুয়ে বসে কাটাতে পারে। আদ্-দ্বীনের নির্বাহী পরিচালক ডা: শেখ মহিউদ্দীনের অক্লান্ত পরিশ্রম ও চেষ্টার ফলে স্বল্পমূল্যে সাধারণ মানুষ স্বাস্থ্য সেবা পাচ্ছে।


ডা. অধ্যাপক আফিকুর রহমান বলেন, এই বিভাগের প্রধান ডা: আয়শা আক্তার রোগীদের খোঁজ রাখেন এটা তার বড় গুন। তিনি অত্যন্ত আত্মবিশ্বাসী একজন চিকিৎসক। এ কারণে তার কাছে এলে তার সেবায় রোগীরা অর্ধেক ভালো হয়ে যায়।


তিনি বলেন, আদ্-দ্বীনের অতীতের কথা শুনতে ভালো লাগে বলে এ ধরনের অনুষ্ঠানে একটু বেশি সময় বসে থাকতে ইচ্ছে করে। আমি আশা করবো আদ্-দ্বীনের সেবা দেশের সবখানে পৌছে যাবে।  

 


অনুষ্ঠানে ডেন্টাল বিভাগের ওপর তথ্যচিত্র তুলে ধরেন ও সকলকে ধন্যবাদ জানান বিভাগীয় প্রধান ও হাসপাতালের সহকারীর পরিচালক ডা. আয়শা আক্তার।  


পরে কেক কাটা, র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়। পুরো অনুষ্ঠান পরিচালনা করেন হাসপাতালের পরিচালক ডা. নাহিদ ইয়াসমিন।


অনুষ্ঠানে র‌্যাফেল ড্রয়ের প্রথম পুরস্কার পেয়েছেন আবু সাদাত খান মজলিস।       

 


Top