বাড়িতে ঢুকে বাবার সামনে ছেলেকে গুলি করে হত্যা | daily-sun.com

বাড়িতে ঢুকে বাবার সামনে ছেলেকে গুলি করে হত্যা

ডেইলি সান অনলাইন     ১৬ এপ্রিল, ২০১৮ ১১:২৬ টাprinter

বাড়িতে ঢুকে বাবার সামনে ছেলেকে গুলি করে হত্যা

 

নোয়াখালীর হাতিয়া উপজেলায় বাড়িতে ঢুকে বাবার সামনে মো. নিরব উদ্দিন (১০) নামে এক মাদ্রাসা ছাত্রকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় বাবা মিরাজ উদ্দিন (৪৫) ছেলেকে বাঁচাতে গেলে তিনিও গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন।

রবিবার (১৫ এপ্রিল) রাত ৮টার দিকে হাতিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের নান্টু মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

 
নিরব স্থানীয় রহমানিয়া মাদ্রাসার পঞ্চম শ্রেণির ছাত্র ছিল।


নিহতের বড় চাচা রাশেদুল ইসলাম নান্টু গণমাধ্যমকে জানান, রাতে স্থানীয় এমপি আয়েশা ফেরদৌসের সমর্থক মহিউদ্দিন মহিন, আবু তাহেরসহ ১৫/২০ জন তাদের বাড়িতে অতর্কিত হামলা চালায়। এ সময় মিরাজ উদ্দিন ও তার ছেলে নিরব গুলিবিদ্ধ হন। প্রথমে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে নিরবের মৃত্যু হয়।


গুলিবিদ্ধ মিরাজ উদ্দিন জানান, গত পৌরসভা নির্বাচনে তিনি পৌর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট ছাইফ উদ্দিন আহম্মেদের পক্ষে কাজ করেন। তখন থেকে সংসদ সদস্য আয়শা ফেরদৌসের অনুসারীদের সাথে তার বিরোধ সৃষ্টি হয়। রবিবার রাত ৮টার দিকে ডালিম, জুয়েল, কাইউম, মুরাদ বেচু, মহিন, আবু তাহের ও জিন্নুর নেতৃত্বে একদল সন্ত্রাসী তার বাড়িতে এসে এলোপাতাড়ি গুলি ছোঁড়ে।

এ সময় মিরাজ ও তার ছেলে নিরব গুরিবিদ্ধ হয়।  


নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. আজিম জানান, মাথায় গুলিবিদ্ধ হয়ে নিরবের মৃত্যু হয়েছে। তার বাবা মিরাজ উদ্দিন হাতে ও পিঠে গুলিবিদ্ধ হয়েছেন। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।


ময়নাতদন্ত শেষে নিরবের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।


হাতিয়া থানার ওসি মো. কামরুজ্জামান শিকদার জানান, এ ঘটনায় এখনো মামলা হয়নি। মামলার পর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 


Top