আইনজীবী রথীশ হত্যা মামলার আসামি মিলন মোহন্তের মৃত্যু | daily-sun.com

আইনজীবী রথীশ হত্যা মামলার আসামি মিলন মোহন্তের মৃত্যু

ডেইলি সান অনলাইন     ১৪ এপ্রিল, ২০১৮ ১১:০১ টাprinter

আইনজীবী রথীশ হত্যা মামলার আসামি মিলন মোহন্তের মৃত্যু

 

রংপুরের বিশেষ জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) রথীশ চন্দ্র ভৌমিক বাবু সোনা হত্যা মামলার আসামি ও বাবু সোনার ব্যক্তিগত সহকারী মিলন মোহন্ত (৩০) মারা গেছেন। শুক্রবার (১৩ এপ্রিল) রাত ৯টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।


বিষয়টি নিশ্চিত করে রংপুর কেন্দ্রীয় কারাগারের জেলার আমজাদ হোসেন ডন বলেন, মিলন মোহন্তকে গত ৫ এপ্রিল রাতে কারাগারে নিয়ে আসা হয়। ওই সময় তার শারীরিক অবস্থা সঙ্কটাপন্ন ছিল। এ কারণে ওইদিনই তাকে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেলে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন থেকে শুক্রবার রাতে মারা যান তিনি।


জানা গেছে, গত ৩০ মার্চ বাবু সোনা নিখোঁজের বিষয়টি জানাজানি হওয়ার পর গত ১ এপ্রিল মিলন মোহন্তকে কোতোয়ালি থানা পুলিশ গ্রেফতার করে। পরে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হলে বাবু সোনার স্ত্রী দীপা ও কামরুলের পরকীয়া প্রেম এবং তারাই বাবু সোনাকে হত্যা করে বলে পুলিশকে জানান মোহন্ত। এরপর তিনি গত ৫ এপ্রিল রংপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ হত্যাকাণ্ডের ঘটনায় ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।


বাবু সোনার মরদেহ উদ্ধারের পর ওই মামলায় মিলনকে আসামি করে ৫ এপ্রিল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। সেখানে অসুস্থ হয়ে পড়লে মিলন মোহন্তকে পুলিশ পাহারায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে তার মৃত্যু হয়।  


মিলন মোহন্ত নিহত আইনজীবী বাবু সোনার ব্যক্তিগত সহকারী ছিলেন। বাবু সোনার মোটরসাইকেলের চালক ছাড়াও অফিস ও পারিবারিক নানা কাজে তাকে সহায়তা করতেন মিলন।

 


Top