বাংলাদেশকে দ্বিতীয় পদক উপহার দিলেন শাকিল | daily-sun.com

বাংলাদেশকে দ্বিতীয় পদক উপহার দিলেন শাকিল

ডেইলি সান অনলাইন     ১১ এপ্রিল, ২০১৮ ১৭:৫২ টাprinter

বাংলাদেশকে দ্বিতীয় পদক উপহার দিলেন শাকিল

কমনওয়েলথ গেমসে বাংলাদেশের ঝুলিতে উঠল দ্বিতীয় পদক। অস্ট্রেলিয়ায় গোল্ড কোস্ট ৫০ মিটার পিস্তলে রুপা জিতে নিয়েছেন শাকিল আহমেদ।

বেলমন্ট শুটিং সেন্টারে বুধবার ২২০ দশমিক ৫ স্কোর গড়ে রুপা জেতেন শাকিল। ২২৭ দশমিক ২ স্কোর গড়ে সোনা জিতেছেন স্বাগতিক অস্ট্রেলিয়ার ড্যানিয়েল রেপাকোলি।

 

গোল্ড কোস্টে এ নিয়ে দ্বিতীয় পদক জিতল বাংলাদেশ। শুটিংয়েই ১০ মিটার এয়ার রাইফেলে আব্দুল্লাহ হেল বাকি প্রথম রুপাটি পেয়েছিলেন। গতবারের চ্যাম্পিয়ন ভারতের জিতু রায় সোনার লড়াইয়ের শুরুতেই ছিটকে পড়েন। তার স্বদেশি ওম মিথারভাল ব্রোঞ্জ পেয়েছেন। ছেলেদের ১০ মিটার এয়ার পিস্তলের ফাইনালে ওঠা শাকিল ষষ্ঠ হয়েছিলেন। কোয়ালিফিকেশন রাউন্ডে অষ্টম হয়ে ফাইনালে জায়গা করে নিয়েছিলেন ২২ বছর বয়সী এই শুটার।

 

কোয়ালিফিকেশনে ৫২৮ স্কোর গড়ে দশম হয়ে আটজনের ফাইনালে উঠতে পারেননি বাংলাদেশের আরেক প্রতিযোগী আনোয়ার হোসেন। পদক জিতে আনন্দিত শাকিল বলেছেন, 'ভালো প্রস্তুতি নিয়ে এখানে এসেছিলাম। লক্ষ্য ছিল পদক না হোক, আমার যে স্কোরটা ছিল, সেটা করব। ১০ মিটার এয়ার পিস্তলেও আমার ভাল পারফরমেন্স ছিল। কিন্তু ফাইনালের কথা আগে ভাগে কিছুই বলা যায় না। তারপরও আমি চেষ্টা করেছিলাম।'


Top